এম.এম.রহমান,মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের শ্রীনগরে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সোহরাব হোসেন (৩৫) নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে র‌্যাবের দুই সদস্য। রবিবার ভোরে এ ঘটনা ঘটে। আহত র‌্যাব সদস্যদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ১টি বিদেশী পিস্তল ১ রাউন্ড গুলি, ৬০০ পিস ইয়াবা ও ১০ হাজার ৫০০ টাকা।
র‌্যাব ১১, মুন্সীগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি মুহিতুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার বাঘরা ইউনিয়নের ছত্রভোগ এলাকার ইটভাটা এলাকায় মাদকদ্রব্য বেচাকেনা হচ্ছে- গোপন সুত্রের মাধ্যমে এমন খবর পেয়ে রবিবার ভোর পৌণে পাঁচটার দিকে র‌্যাব অভিযান চালায়। অভিযান চলার সময় মাদক ব্যবসায়ীদের সাথে র‌্যাবের গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ সময় ২ জন র‌্যাব সদস্য আহত হন। গুলিবিনিময়ের এক পর্যায়ে ৪-৫ জন মাদক ব্যাবসায়ী পালিয়ে যায় এবং ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় সোহরাব কে পড়ে থাকতে দেখা যায়। পরে সোহরাবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।
তিনি আরো জানান, নিহত সোহরাব শ্রীনগর উপজেলার বাঘরা ইউনিয়নের রোদ্রপাড়া গ্রামের ইউনুস বেপারীর পুত্র। সোহরাবের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ডাকাতি, হত্যাচেস্টা সহ ১৩টিরও বেশি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।
স/রহ

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন