মিরপুরে মন্ত্রণালয়ের এক কর্মকর্তার স্ত্রী সন্তানের করুণ কাহিনী

মিরপুরে অবঃ প্রাপ্ত সিনিয়র সহকারী সচিব এর সন্তান মাহবুব হোসেন ও স্ত্রী মাহবুবা পারভীন এর করুণ অবস্থা, ওদের দেখার যেন কেউ নেই।

নিজস্ব প্রতিবেদক : মিরপুরের মধ্য পীরের বাগে ৮৭ নং ৭ তলা বিশিষ্ট বাড়ীতে চলছে লোমহর্ষক নির্যাতনের ঘটনা। এ বিশাল এপার্টমেন্ট থেকে বঞ্চিত করার জন্য মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সহকারী সচিব মাহবুবুল হক এর এক ছেলে মাস্টার ইসলাম ফরহাদ ওপর ছেলে মোর্শেদ ইসলাম, বহিরাগত ফারুক হোসেন ও ডেভেলপার কোম্পানীর হোতা শাহিনুর আলম মুকুলের যোগসাজসে সচিবের ওপর প্রতিবন্ধি ছেলে ও সয্যাসায়ী স্ত্রীর উপর চলছে নির্মম নির্যাতন।

উল্লেখিত সন্তানরা বহিরাগত দুষ্ট লোকদের সহায়তায় এ প্রতিবন্ধি সচিবের ছেলে মাহবুব হোসেন (২৫) ও তার মা মাহবুবা পারভীন (৫৫)কে দিনের পর দিন একটি কক্ষে আটকিয়ে রেখেছে। সেখানে তাদের বাড়ী ভাড়া, অর্থ, খাবার, ঔষুধপথ্য তারা কিছুই দিচ্ছে না। এমনকি তাদের ফ্ল্যাট/স্পেস থেকেও তাদের বঞ্চিত করা হচ্ছে। এ নিয়ে মিরপুর মডেল থানা, মিরপুর ডিভিশনের ডিসিসহ প্রশাসনের সর্বত্র পরিবারের অন্যান্য ছেলে-মেয়েরা আবেদন জানিয়ে বেড়াচ্ছেন, কিন্তু কোন ফল পাচ্ছেন না। উপরোন্ত থানার দারোগা আব্দুর রাজ্জাক ঘটনাস্থলে গিয়ে অসহায় মা ছেলের পক্ষের লোকদের কাছ থেকে হুমকি দিয়ে ১০০০ টাকা নিয়ে এসেছেন। মিরপুর জোনের এসি বিষয়টি তদন্ত করছেন। তদন্তের রেজাল্ট এখনো কেউ জানে না।

এ ব্যাপারে অবঃ প্রাপ্ত সচিবের বড় মেয়ে মাহবুবা নাজনীন প্রতিকার চেয়ে পুলিশ কর্তৃপক্ষ ও বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন পরিষদের কাছে এক আবেদন পেশ করছে।

আরআর

Print Friendly, PDF & Email