মুন্সীগঞ্জ প্রতিনিধি:মুন্সীগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নের সোলারচর গ্রামের ইয়াবা ব্যবসায়ী আমজাদ কাজী (২২)নামের যুবক এলাকায় ইয়াবার রমরমা বানিজ্য করছে বলে অভিযোগ পাওয়া গেছে। অনুসন্ধানে জানাগেছে, আধারা ইউনিয়নে সোলারচর গ্রামের নসু কাজির ছেলে আমজাদ কাজী দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা বিক্রি করে আসছে। তার নেতৃত্বেই ইউনিয়নের সোলারচর, বকুলতলা, দেওয়ানকান্দি, রাঢ়িপাড়াসহ ৭টি গ্রামের বিক্রি হচ্ছে ইয়াবা। আর আমজাদের এই ব্যবসায় ইয়াবা সরবরাহ করছে পার্শবর্তী মোল্লাকান্দি ইউনিয়নের ছোট আমঘাটা (নয়াকান্দি) গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী শিপন। এই আমজাদকে নিয়ে বিভিন্ন পত্র পত্রিকা এবং অনলাইন মিডিয়ায় ব্যাপকভাবে সংবাদ প্রচারিত হয়। কিন্তু অজানা ক্ষমতার বলে দেশে চলমান মাদক অভিযান চলাকালেও এই মাদক ব্যবসায়ী অনেকটা ধাপটের সাথে ইয়াবা বিক্রি করে যুবসমাজকে ধবংসের পথে নিয়ে যাচ্ছে।
স্থানীয় গ্রামবাসীর অভিযোগ, আমজাদ প্রভাবশালীদের ছত্রছায়ায় থেকে ইয়াবা বিক্রি করে । তার আমাজাদের বিরুদ্ধে কেউ কোন প্রতিবাদ করার সাহস পাচ্ছে না । তার বিরুদ্ধে পত্র পত্রিকায় দেখলাম কিন্তু কোন কাজই হলো না । আমজাদ এখন আরো বেপরোয়া হয়ে গেছে। থেমে নেই তার ইয়াবা বানিজ্য ।
এ বিষয়ে জানতে চাইলে ফোনালাপকালে আমজাদ বলেন, আমি ছোট ব্যবসায়ী বড়দের বিরুদ্ধে লিখেন গিয়ে। আপনারা তাদের বিরুদ্ধে লিখতে পারবেন না। আগে রাঘব বোয়ালদের ধরেন তারপর আমার কাছে আসেন। এই বলে ফোন রেখে দেন আমজাদ। পরে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
এলাকার যুবসমাজকে মরন নেশা মাদকের হাত থেকে রক্ষা করতে প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নিবে এমনটাই প্রত্যাশা স্থানীয়দের।
স/রহ

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন