মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ শহরের ব্যস্ততম ২ নং ওয়ার্ডের খালইষ্ট রোডের সার্কেল এসপির অফিস ও ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মান্নান দর্পনের বাড়ীর সামনে স্থানীয়রা বাঁশ পুঁতে বিপদ সংকেত দিয়ে রেখেছে । রাস্তারটি শহরের দক্ষিন ইসলামপুর, গজারিয়া উপজেলার প্রবেশপথ পার হয়ে সরকারী হরগঙ্গা কলেজের সামনে দিয়ে সদরের মুন্সীরহাট বাজারে গিয়ে মিলিত হয়েছে । সরেজমিনে গিয়ে দেখা যায়, মুন্সীগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে দিয়ে কলেজের দিকে একটু এগিয়ে গেলে রাস্তার মাঝখানে ড্রেনের স্লাব ভেঙ্গে বড় গর্তের সৃষ্টি হয়েছে । এতে করে সহকারী পুলিশ সুপারের কার্যালয়ের কোন গাড়ী ঢুকতে এবং যান চলাচলে নানা প্রতিবন্ধকতার সম্নখিন হচ্ছে চালকরা । দ্রুত এই রাস্তাটির ভাংগা অংশ নির্মাণ না করলে বড় ধরনের দূর্ঘটনা ঘটনার শংকা প্রকাশ করেছে স্থানীয়রা ।
অটো চালক আজিজ জানান, জুবলী রোডে যানজট রেগে থাকে বাধ্য হয়ে আমরা এ রোড দিয়ে মুন্সীরহাটে যাই । অনেক দিন ধরে দেখছি রাস্তাটিতে বড় গর্ত হয়ে আছে । রাস্তার উপর দিয়ে ড্রেন চলে গেছে । এই রাস্তাটি দ্রুত মেরামত করা দরকার ।
স্থানীয়রা অনেকে ক্ষোভ প্রকাশ করে বলেন, একজন প্রশাসনের কর্মকর্তার কার্যালয়ের সামনে রাস্তাটি এভাবে অবহেলায় পড়ে আছে । শুধু তাই নয় এই ওয়ার্ডের নির্বাচিত পৌর কাউন্সিলর আব্দুল মান্নান দর্পনের বাসার কাছে এই চিত্র দেখা সত্যিই অভাবনীয় বিষয় । বিষয়টি দ্রুত সমাধানের জন্য স্থানীয়রা পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের দৃষ্টি আকর্শন করেছেন ।
স/রহ

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন