পায়ের চোট নিয়েই আইপিএল থেকে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। আশা করা হয়েছিল, হালকা বিশ্রামেই সেরে উঠবে তাঁর এই চোট। না, কাটার-মাস্টারের বাঁ পায়ের এই চোট দ্রুত সেরে ওঠার নয়। অন্তত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এই তরুণ পেসারকে। তাই আর কদিন বাদে শুরু হতে যাওয়া আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলা হচ্ছে না এই বাঁহাতি পেসারের।

আইপিএলে খেলার সময় মুস্তাফিজ বাঁ পায়ের বুড়ো আঙুলে ব্যথা পান। গতকাল সোমবার রাতে সিটি স্ক্যান করানো হয়। তাতে দেখা যায়, ভালোই চোট রয়েছে। এ ব্যাপারে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ‘আইপিএলে খেলার সময় মুস্তাফিজ পায়ের আঙুলে যে ব্যথা পেয়েছিলেন, তা সেরে উঠতে কিছুটা সময় লাগবে। অন্তত তিন সপ্তাহ বিশ্রামে থাকতে হবে তাঁকে।’

আফগানিস্তানের বিপক্ষে সিরিজে অংশ নিতে বাংলাদেশ দল এরই মধ্যে ঢাকা ছেড়ে গেছে। আজ মঙ্গলবার সকালে ঢাকা ছেড়ে যায় দল। চোটের কারণে দলের সঙ্গে যেতে পারেননি মুস্তাফিজ। অবশ্য এই দলের সঙ্গে যাননি অধিনায়ক সাকিব আল হাসান ও ওপেনার তামিম ইকবাল। তাঁরা পরে যাবেন।

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ দল। আগামী ৩, ৫ ও ৭ জুন ভারতের দেরাদুনে হবে এই সিরিজ।

আরআর

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন