আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
পুলিশ জনতা-জনতাই পুলিশ, এই শ্লোগানকে সামনে রেখে ফরিদপুরের সালথায় মাদক, জঙ্গী-সন্ত্রাস বিরোধী ও কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১ টায় সালথা থানা চত্তরে এ সভার আয়োজন করা হয়।
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ মোবাশ্বের হাসান। সহকারী পুলিশ সুপার ও নগরকান্দা-সালথা সার্কেল এফ.এফ মহিউদ্দীনের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. ওবায়দুর রহমান, সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়ির সহ-সভাপতি হাবিবুর রহমান হামিদ, সাধারণ সম্পাদক ফারুক-উজ্জামান ফকির মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল হাসান খান সোহাগ, আব্দুল ওয়াহাব, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি আব্দুর রহমান, আওয়ামী লীগ নেতা খোরশেদ খান, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, রামকান্তপুর ইউপি চেয়ারম্যান আশরাফ আলী লিটু, যদুনন্দী ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মুন্সী প্রমূখ।
মতবিনিময় সভায় পুলিশ সুপার জাকির হোসেন খান বলেন, সকলে ঐক্যবদ্ধ হয়ে সমাজ থেকে মাদকমুক্ত করা সম্ভব। মাদকের ব্যাপারে যদি কোন পুলিশ জড়িত থাকে, তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশের কারণে যদি কোন মানুষ হয়রানীর স্বীকার হয়, তাহলে আমাকে জানাবেন। আমরা সকলে সুন্দর সমাজ গড়ার লক্ষে কাজ করে যাবো… ইনশাল্লাহ।

 

স/এষ্

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন