রাজামৌলির ‘বাহুবলী-২ : দ্য কনক্লুশন’ এদেশের বক্স অফিসে কী হারে ব্যবসা করেছিল সেকথা তো প্রায় সকলেরই জানা। তবে শুধু এদেশেই নয় বিদেশেও প্রভাস-অনুশকার বাহুবলী-২ জনপ্রিয়তার শিখর ছুঁয়েছিল।

শুক্রবার ‘বাহুবলী ২ : দ্য কনক্লুশন’ মুক্তি পেয়েছে চীনেও। আর চীনে মুক্তির সঙ্গে সঙ্গেই সমস্ত রেকর্ড ভাঙতে শুরু করেছে প্রভাস এবং অনুশকার ‘বাহুবলী ২ : দ্য কনক্লুশন’।

প্রথম দিনেই চীনে বাহুবলী কত ব্যবসা করেছে জানেন? সূত্র বলছে, শুধুমাত্র প্রথম ১.১৮ মিলিয়ন ডলার। যা কিনা লাইফটাইম রেকর্ড বলে জানাচ্ছেন ফিল্ম সমালোচকরা। আর মাত্র সকাল ও দুপুরের শো-গুলোর মধ্যেই বাহুবলী-২ এই ব্যবসা করে ফেলেছে বলে জানা গেছে। বিকেলের শোগুলোতে যে বাহুবলীর বক্স অফিস কালেকশন আরও বাড়বে, তা বলাই বাহুল্য। বাহুবলীর এই সাফল্যের কথা টুইট করে জানান ফিল্ম সমালোচক রমেশ বালা।

প্রসঙ্গত,  চীনের মোট ৭ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বাহুবলী-২। একইভাবে আমির খানের ‘দঙ্গল’ও চীনের ৭০০০ প্রেক্ষাগৃহেই মুক্তি পেয়েছিল। ‘সিক্রেট সুপারস্টার’ মুক্তি পেয়েছিল ৬০০০ প্রেক্ষাগৃহে। চীনে ‘দঙ্গল’-এর বক্স অফিস কালেকশন ছিল প্রায় ১৩০০ কোটি টাকা। মনে করা হচ্ছে রাজামৌলি বাহুবলী-২ সেই রেকর্ডকেও ভেঙে ফেলবে।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন