বলিউড কাঁপিয়ে হলিউডেও কাজ করেছেন ভারতীয় তারকা প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয়ের পাশাপাশি হলিউড চলচ্চিত্র শিল্পে লিঙ্গ বৈষম্য নিয়ে সোচ্চার হয়েছেন তিনি।নিজের অভিনয় দক্ষতা ও গ্লামার দিয়ে জায়গা করে নিয়েছে দর্শকদের হৃদয়ে। সম্প্রতি তিনি পেয়েছেন ডক্টরেট ডিগ্রিও।

বলিউড এখন বায়োপিকের রমরমা বাজার। খেলোয়াড় থেকে গণিতজ্ঞ, মহাকাশচারী কেউ বাদ নেই এই তালিকায়। রাকেশ শর্মা বায়োপিক নিয়ে ইতিমধ্যে প্রি-প্রোডাকশনের কাজ শুরু হওয়ার পর এবার মহাকাশচারী কল্পনা চাওলা বায়োপিকও হতে চলেছে বি-টাউনে। কিন্তু কল্পনা চাওলার চরিত্রে কোন অভিনেত্রীকে অভিনয় করতে দেখা যাবে, তা নিয়ে বেশ কয়েকদিন ধরেই জল্পনা সৃষ্টি হয়েছিল। অবশেষে প্রকাশ্যে এল নায়িকার নাম।

মেরি কম-এর পর এবার কল্পনা চাওলার বায়োপিকে দেখা যেতে চলেছেন বি-টাউনের প্রিয়াঙ্কা চোপড়াকে। যদিও খবরটি এখন প্রিয়াঙ্কার পক্ষ থেকে কনফার্ম হয়নি। তবে পরিচালক প্রিয়া মিশ্রের পক্ষ থেকে অফারটি যাওয়ার পর তিনি মন দিয়ে যে স্ক্রিপ্ট পড়ছেন, তা শোনা গেছে। সূত্রের খবর প্রায় ৭ বছর ধরে কল্পনা চাওলা সংক্রান্ত সমস্ত তথ্য জোগাড় করে চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক। এ ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও রয়েছেন এক ঝাঁক তারকা অভিনেতারা।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন