আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুর-২, (সালথা-নগরকান্দা) আসনের সাবেক সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জুয়েল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার মূল তন্ত্র, উন্নয়ন ও গণতন্ত্র। বর্তমান সরকার উন্নয়নের সরকার।

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। এই উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়ার একজন কর্মী হিসাবে আমি বেঁচে থাকতে চাই। আমি জাতীয় সংসদের সদস্য থাকাকালীন ১৯৮৮ সালের ভয়াবহ বন্যায় নগরকান্দা ও সালথার এলাকার জনপদ মাসাধিককাল পানিবন্ধী ছিলো। মাঠ-ফসল, ঘর-বাড়ি, শিক্ষা প্রতিষ্ঠান, অফিস-আদালত প্রায় সবই ছিলো পানির নিচে। এমন পরিস্থিতিতে আমি এলাকাবাসীর জন্য দিন রাত পরিশ্রম করেছি। এছাড়া সালথা-নগরকান্দায় তৎকালীন সময় ব্যাপক উন্নয়ন করেছি।

এরপর আমার প্রাণপ্রিয় নেত্রী নগরকান্দা-সালথার গণমানুষের অহংকার বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য, জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি সালথা-নগরকান্দায় ব্যাপক উন্নয়ন করেছেন। মাননীয় সংসদ উপনেতার অসুস্থতাজনিত কারনে একাধিক ব্যাক্তি দলের মনোনয়ন প্রত্যাশী হয়ে মাঠে কাজ করছেন। আমিও এই নির্বাচনে একজন মনোনয়ন প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা যাকে দলের মনোনয়ন দিবেন আমি তার হয়ে কাজ করবো ইনশাল্লাহ।
বৃহস্পতিবার সকাল ১১ টায় ফরিদপুরের নগরকান্দা উপজেলার ফুলসুতি আঃ আলেম চৌধুরী উচ্চবিদ্যালয় মাঠে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সাবেক সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জুয়েলের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, দৈনিক প্রথম আলো পত্রিকার সাংবাদিক পান্নাবালা, মাইটিভি ও ইনকিলাবের নাজিম বকাউল, যুগান্তরের জাহিদ রিপন, এটিএন বাংলার কামরুজ্জামান সোহেল, ইনডিফেন্ডেন্ট টিভি ও যায় যায় দিনের মফিজ শিপন, এসএ টিভির সুজাউজ্জামান জুয়েল, দি ডেইলী স্টারের সুজন দাস, বৈশাখী টিভির কেএম রুবেল, সময় টিভির সুমন ইসলাম, নিউজ ২৪ এর খাইরুজ্জামান সোহাগ, চ্যানেল ২৪ এর মো. রবেল, নগরকান্দা-সালথার প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, স্থানীয় সমাজ সেবক জহুরুল হক চৌধুরী, সমাজ সেবক এনায়েত হোসেন চৌধুরী, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুন্ম-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান আইয়ুব প্রমূখ।

স/এষ্

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন