ঝিনাইদহ প্রতিনিধি॥
ঝিনাইদহের কালীগঞ্জে পল্লী উন্নয়ন অফিসের (বিআরডিবি’র) সহযোগিতায় উপজেলার নরদিহি গ্রামে এক লাখ টাকা প্রকল্পের একটি ইটের সলিং রাস্তার উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার রাস্তার মাটি কেটে এ কাজের উদ্বোধন করেন। এ সময় রাখালগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু বিল্লাল হোসেন, ইউনিয়ন পরিষদের সদস্য ও এলাকার গন্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
কালীগঞ্জ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু বিল্লাল হোসেন জানান, উপজেলা পল্লী উন্নয়ন অফিস কর্তৃক বাস্তবায়নাধীন অংশীদারিত্ব মূলক পল্লী উন্নয়ন প্রকল্প (পিআরডিপি-৩)এর আওতায় রাখালগাছী ইউনিয়নের নরদহি গ্রামে ক্াঁচা রাস্তায় ইটের সলিংকরণ কাজের উদ্বোধন করা হয়েছে।
তিনি আরো বলেন, পাবলিক প্রাইভেট পানার শীপ লিংক মডেল প্রকল্প সর্বোচ্চ ১ লাখ টাকার ব্যয় করবে। যার মধ্যে প্রকল্প থেকে ৭০ ভাগ, স্থানীয় সুফলভোগী থেকে ২০ ভাগ ও ১০ ভাগ টাকা স্থানীয় ইউনিয়ন পরিষদ দিবে। উপজেলা পল্লী উন্নয়ন অফিস (বিআরডিবি) পাইলট প্রকল্প হিসেবে কালীগঞ্জের ১১ টি ইউনিয়ন পরিষদের মধ্যে রাখালগাছি, ত্রিলোচনপুর কাজ করছে।

স/এষ্

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন