এ.কে আজাদ(লক্ষ্মীপুর): লক্ষ্মীপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও আজীবন সদস্য প্রবীণ সাংবাদিক এম এ মালেক আর নেই।

সোমবার (৯ এপ্রিল) ভোর ৬টায় হৃদরোগে আক্রান্ত হলে ঢাকায় চিকিৎসার জন্য নেওয়ার পথে কুমিল্লায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । সাংবাদিক আব্দুল মালেকের বড় ছেলে নাজিম উদ্দিন রানা তার মৃত্যুর খবর নিশ্চিত করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৭০ বছর। তিনি স্ত্রী, ৮ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রখে যান।

তিনি চট্রগ্রাম থেকে প্রকাশিত দৈনিক আজাদী, ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ভোরের পাতা, স্থানীয় দৈনিক আল চিশত ও দৈনিক লক্ষ্মীপুর কন্ঠসহ একাধিক গণমাধ্যমে কাজ করেছেন।

বিকাল ৪ টায় লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গনে প্রথম জানাজা ও বাদ আসর সমসেরাবাদ এলাকার চুনি হাজী জামে মসজিদ প্রাঙ্গনে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হবে।

সাংবাদিক মালেকের মৃত্যুতে বিমান ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল, প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধাররণ সম্পাদক এড.নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূইয়া, সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, লক্ষ্মীপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, পৌর মেয়র এম এ আবু তাহের, লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান. উপজেলা চেয়ারম্যান সালাহ উদ্দিন টিপুসহ বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে আত্মার মাগফিরাত কামনা করেন।

স/এষ্

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন