এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস : বাগেরহাটের শরণখোলায় ঐতিহ্যবাহি সাংস্কৃতিক সংগঠন ২০০১ সাল থেকে ২০১৮ সালে পদার্পন করাতে অংকুর সাংস্কৃতিক সংগঠনের উদ্দোগে অংকুর ও দৈনিক প্রবাহ শরণখোলা অফিস কার্যালয়ে গত ৬ এপ্রিল ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
গত শুক্রবার সন্ধায় অংকুর ও প্রবাহ অফিস কার্যালয়ে লাল-সবুজ ফিতা ও কেক কাটার মধ্য দিয়ে অংকুর সাংস্কৃতি সংগঠনের ১৮ তম জন্মদিন ও প্রবাহ শরণখোলা অফিস আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন করা হয়।

অংকুর সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আসাদুজ্জামান মিলনের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লার সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকী ও উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার লিংকন বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন, শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) কবিরুল ইসলাম, রায়েন্দা পাইলট হাই স্কুলের প্রধান শিক্ষক গাজী সুলতান আহম্মেদ বি.এস.সি, উপজেলা খাদ্য কর্মকর্তা দেব দুত রায়, উপজেলা কৃষি কর্মকর্তা, সৌমিত্র সরকার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আলা উদ্দিন মাসুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাছির উদ্দিন, উপজেলা সাব রেজিষ্ট্রার মোঃ আবু রায়হান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আঃ হাই, উপজেলা মৎস কর্মকর্তা বিনয় কুমার রায় উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহুল রায়, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা অতিস সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নুরুজ্জামান খান এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওমীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সুবাহান মুন্সি, শিক্ষক নেতা ফারুক আহম্মেদ বি.এস.সি, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, শিক্ষক নেতা জাকির হোসেন, শিক্ষক নেতা শহিদুল ইসলাম, শরণখোলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাংবাদিক আঃ রাজ্জাক তালুকদার, এনজিও প্রতিনিধি আলমগীর হোসেন মিরু, জিয়া উদ্দিন তালুকদার, ফারুক হোসেন হিরু, সাংবাদিক মাহাফুজুর রহমান বাপ্পী, সাংবাদিক আবু নঈন নাঈম, কামরুল ইসলাম লোকমান, ফরিদুল ইসলাম সহ অংকুর সাংস্কৃতিক সংগঠনের সকল শিশু শিল্পী ও অভিভাবক বৃন্দ। আলোচনা সমাপ্তির পর পরই অংকুর সাস্কৃতিক সংগঠনের শরণখোলা শাখার প্রশিক্ষক ও পরিচালক সাংবাদিক আবু হানিফ ও অংকুরের সংগীত শিক্ষক তপন কর্মকারের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স/এষ্

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন