মাহাবুব ইসলাম উজ্জল, মাগুরা প্রতিনিধি ॥ মাগুরার মহম্মদপুরের বড়রিয়ায় স্যালো ইঞ্জিন চালিত অবৈধ বেপরোয়া ট্রলির ধাক্কায় সৈয়েদ আল রাফি (৪) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার সকাল ১০ টার সময়। নিহত রাফি উপজেলার গোপালপুর গ্রামের সেনাসদস্য মোঃ সেলিম আজাদের ছেলে। নিষ্পাপ ওই শিশুর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, মঙ্গলবার সকালে সেনাসদস্য বাবার সাথে মটরসাইকেল যোগে গ্রামের বাড়ি উপজেলার গোপালপুর হতে মাগুরা শহরের বাড়িতে যাওয়ার পথে বড়রিয়া পূর্বপাড়া ব্রীজের উপর দাড়িয়ে থাকা মটর সাউকেলকে বেপরোয়া গতির অবৈধ ট্রলি ধাক্কা দিলে মটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় ট্রলির চাকায় পিষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হয় শিশুটির। গুরুত্বর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
উপজেলার বিভিন্ন রাস্তায় নছিমন, করিমন, ভটভটিসহ সকল ধরনের অবৈধ যানবাহন চলাচল বন্ধের আহবান জানিয়েছেন স্থানীয়রা।

এ বিষয়ে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরীকুল ইসলাম জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। শিশুটিকে আঘাতকারি ট্রলি আটক করা হয়েছে। কিন্তু ট্রলির ড্রাইভার পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে। অবৈধ ট্রলিগাড়ি বন্ধে প্রশাসনের পক্ষ থেকে জরুরি ভাবে মিটিং আহবান করা হয়েছে।

স/এষ্

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন