বঙ্গবন্ধুর জন্ম নাহলে বাংলাদেশ হতো না
—-সাবেক এমপি জুয়েল চৌধুরী
আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুর-২, (নগরকান্দা-সালথা) আসনের সাবেক সাংসদ সাইফুজ্জামান চৌধুরী জুয়েল বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম নাহলে বাংলাদেশ হতো না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তাই আজ স্বাধীন ভাবে এই বাংলার মাটিতে দাড়িয়ে কথা বলতে পারছি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে আগামীতে আবার আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন উপলক্ষে শনিবার সকাল ১১ টায় নগরকান্দার ফুলসুতি আঃ আলেম চৌধুরী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি এসময় আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নগরকান্দা-সালথার আওয়ামী লীগ আজ ঐক্যবদ্ধ। জননেত্রী যাকে দলের মনোনয়ন দিবেন, আমরা সকল দ্বিধাদন্দ ভুলে গিয়ে নৌকার পক্ষে আমরা একযোগে কাজ করবো ইনশাল্লাহ।

ফুলসুতি আঃ আলেম চৌধুরী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ: মান্নান মিয়ার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ সড়ক-পরিবহন মালিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব চৌধুরী ফিরোজ হাসান, ফুলসুতি ইউপি চেয়ারম্যান মো. আরিফ হোসেন, সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান চৌধুরী মারুফ হোসেন বকুল, চৌধুরী এনায়েত হোসেন প্রমূখ। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি সালথা-নগরকান্দার বিভিন্ন ক্রীড়া ক্লাবে খেলার সামগ্রী বিতরণ করেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে দোয়া এবং তবারক বিতরণ করা হয়।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন