আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

দেশিয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে সালথায় আ’লীগের দুইগ্রুপের সংঘর্ষে আহত-৩০, বাড়িঘর ভাংচুর, পুলিশের রাবার বুলেট নিক্ষেপ:

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুইগ্রুপের সংঘর্ষে অন্তত ৩০ ব্যাক্তি আহত হয়েছে। শনিবার সকালে উপজেলার গট্টি ইউনিয়নের বাগবাড়ি গট্টি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের ২০টি বসতঘর ভাংচুর করে সংঘর্ষকারীরা। পুলিশ, রাবার বুলেট ছুড়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াদুদ মাতুব্বারের সমর্থকদের সাথে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি সদস্য নুরু মাতুব্বারের সমর্থকদের মধ্যে দেশিয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় উভয় পক্ষের ২০টি বসতঘর ভাংচুর করে সংঘর্ষকারীরা। খবর পেয়ে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শর্টগানের ১৮ রাউন্ড রাবার বুলেট ছুড়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনেন। ৩ঘন্টাব্যাপী চলা এসংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ ব্যাক্তি আহত হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়েছে।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. দেলোয়ার হোসেন খান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৮ রাউন্ড শর্টগানের রাবার বুলেট নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন