বাংলাদেশ ফিল্ম ক্লাব আয়োজিত বনভোজনে চিত্রনায়ক শাকিব খানের পরা একটি প্যান্ট নিয়ে তোলপাড় চলছে ফেসবুকে। ২৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ওই বনভোজনে একটি দলের অধিনায়ক হিসেবে শাকিব ফুটবল খেলেছেন ওই প্যান্টটি পরেই। ৪-১ গোলে জিতে যখন পুরস্কার গ্রহণ করছিলেন তখনও ওই প্যান্টটিই পরনে ছিল তার। কিন্তু প্যান্টটির স্টাইল নিয়ে রঙ্গ-তামাশায় মেতেছে ফেসবুক ব্যবহারকারীরা। সেটিকে ছেঁড়া প্যান্ট বলে আখ্যা দিচ্ছেন তারা। ওই অনুষ্ঠানের শাকিবের ‘ছেঁড়া’ প্যান্টের ছবিও ফেসবুকে ব্যাপক হারে ছড়িয়ে পড়ছে। অনেকেই এটি নিয়ে লিখছেন ফেসবুকে।

হাবিবুল্লাহ শওকত নামের একজন লিখেছেন, শাকিব খানের ছেঁড়া প্যান্ট নিয়ে এক ভাইকে বলেছিলাম, শাকিবের কোন দোষ নেই। ভুল করে আপু বিশ্বাসের প্যান্ট পরে ফেলেছে।

অনেকগুলো হাসির ইমো দিয়ে আরেকজন লিখেছেন, আজকে অপু বিশ্বাস থাকলে তো এটা সেলাই করে দিতে পারতো।

বিষয়টি নিয়ে ব্যঙ্গ করে আরেকজন লিখেছেন, বল খেলতে গিয়ে, বাবা ভূয়াপুরীর মুরিদ নায়ক শাকিব খানের প্যান্ট ছিঁড়ে যাওয়ায় আমরা দুঃখিত ও লজ্জিত! প্যান্ট বিক্রেতার তিন দিনের ফাঁসি দাবি করছি।

তবে এ নিয়ে অনেকে শাকিব খানের ফ্যাশনের প্রশংসা করছেন। রাসেল নামের এক ব্যক্তি লিখেছেন, শাকিব খানের প্যান্ট নিয়ে এত টানাহ্যাঁচড়া কেন? এরকম প্যান্ট বলিউডের নায়করা পরলে ফ্যাশন আর শাকিব পরলে ক্ষেত?? শাহরুখের সাথে আলিয়া ভাট মাইয়া হইয়াও ছিঁড়া প্যান্ট পরলেও ক্রাশ খাইতে পারে, শাকিব খান পড়লে টোকাই হইয়া গেল… :/ #আবেগথেকেবলছি #আমারমনেরকথা #শাকিবফ্যান

(ফেসবুক থেকে সংগৃহীত)

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন