বিয়ের জন্য শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ থেকে সরে দাঁড়িয়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ১১ ডিসেম্বর ইতালিতে চুপিসারে দীর্ঘদিনের প্রেমিকা আনুশকা শর্মার সঙ্গে নতুন জীবন শুরু করেছেন।

সেই পর্ব শেষে এবার বাইশ গজে ফেরার পালা। বুধবার রাতেই দক্ষিণ আফ্রিকার বিমানে উঠছেন কোহলি অ্যান্ড কোং। তার আগে সাংবাদিক সম্মেলনে আত্মবিশ্বাসের সুর ভারত অধিনায়কের গলায়।

বিমানে চড়ার আগে `স্ট্রেইট ব্যাটে` সাংবাদিকদের প্রশ্ন উড়িয়ে দিলেন কোহলি বলেন, `ক্রিকেট আমার রক্তে। সুতরাং বিয়ের পর বাইশ গজে ফেরাটা কঠিন নয়`। বক্তা টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন কোহলি কোহলি। মঙ্গলবার রাতে মুম্বাইয়ে দ্বিতীয় রিসিপশন পার্টি দিয়ে শেষ হয়েছে কোহলির বিয়ের অনুষ্ঠান। জীবনের ইনিংস শুরুর পর ফের বাইশ গজে ফিরছেন কোহলি।

কোচ রবি শাস্ত্রীকে পাশে নিয়ে কোহলি বলেন, `জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ কাজের জন্য ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছিলাম।

কিন্তু একজন পেশাদার ক্রিকেটার হিসেবে বাইশ গজে ফিরেটা কঠিন নয়। এছাড়াও মাঝের কয়েকটা দিন আমি ট্রেনিংও করেছি। `

এদিকে জানা গেছে, মুম্বাইয়ের তারকাবহুল গ্র্যান্ড রিসিপশন পার্টি শেষ নববধুকে ছেড়ে দক্ষিণ আফ্রিকায় লম্বা সফরে যেতে চাননি কোহলি। কোন মানুষটাই বা চায় বিয়ের পরই নতুন বউ বা স্বামীকে ছেড়ে অন্যত্র যেতে? তাই কোহলি এবং তার দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকার বিমানে উঠেছেন বলিউড সুপারস্টার আনুশকা শর্মাও। ভারত জিতুক আর হারুক, হালের সবচেয়ে আলোচিত এই জুটির দ্বিতীয় হানিমুনটাও হয়ে যাবে দক্ষিণ আফ্রিকায়।

স/এন

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন