ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের উদ্যোগে ডিন’স অ্যাওয়ার্ড ২০১৭ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে মঙ্গলবার।
অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী বলেছেন, বর্তমান সমাজে অন্যের প্রশংসা করাকে বেশ নিরুৎসাহিত করা হয়। উৎসাহ দিতে আমরা কার্পণ্য করি। কিন্তু যে কোন পুরস্কার বা স্বীকৃতি মানুষকে ভীষণভাবে আলোড়িত করে। স্বীকৃতি আমাদের ভবিষ্যৎ পথ চলার পাথেয়। পুরস্কার যে পায় তাকে দেখে অন্যেরা উৎসাহিত হয়। তিনি বলেন, শিক্ষকতা, গবেষণাসহ বিভিন্ন ক্ষেত্রে আমরা সেরাদের বাছাইয়ের প্রক্রিয়া চালুর চিন্তা করছি।
অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ শামসুল আলমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের প্রফেসর ড. মোঃ আব্দুস সাত্তার, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য ও পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. মোঃ কামাল উদ্দিন এবং ডিন’স অ্যাওয়ার্ডপ্রাপ্তদের পক্ষে রওনক জাহান বক্তব্য প্রদান করেন।
উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী ডিন’স অ্যাওয়ার্ডপ্রাপ্তদের মাঝে পুরস্কার প্রদান করেন। পুরস্কারপ্রাপ্তরা হলেন Ñ ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মোঃ মোতালেব হোসেন, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের রওনক জাহান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবরিনা ফেরদৌস, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের খান জাহান আলী, বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মোঃ আরিফুল ইসলাম, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের আকলিমা সুলতানা, গণিতের মোজাম্মেল হোসেন এবং পরিসংখ্যানের মাহফুজুর রহমান।
ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের শিক্ষার্থী মোঃ মাহমুদ হাসান রনি এবং সুপ্রিয়া সিংহ রায় অনুষ্ঠান সঞ্চালনা করেন।
স/এষ্
print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন