অনলাইন ডেস্ক

একজন বড় পর্দার সুপারস্টার। আরেকজন ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা।

বলছিলাম শাকিব খান ও মোশাররফ করিমের কথা। নিজ অভিনয় দক্ষতা দিয়ে দুজনেই দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। এবার গুগল ট্রেন্ডিংয়ের প্রকাশিত বার্ষিক অনুসন্ধান প্রতিবেদনেও শীর্ষ দশে জায়গা করে নিয়েছেন দুজনেই। যেখানে শাকিব চতুর্থ স্থানে আর মোশাররফ করিম পঞ্চম স্থানে অবস্থান করছেন।

যদিও শাকিব খান পুরো বছর জুড়েই সিনেমা ও পরিবার নিয়ে সংবাদের শিরোনামে ছিলেন। এছাড়া শীর্ষ দশে রয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

তবে গুগল ট্রেন্ডিংয়ে পিপল তালিকায় সব বিভাগের শীর্ষে রয়েছেন ছোট পর্দার অভিনেত্রী সাবিলা নূর। দুই নম্বরে রয়েছেন পর্ন তারকা মিয়া খলিফা। এছাড়া সম্মিলিত তালিকায় তাসকিন আহমেদের অবস্থান ৩ নম্বরে।

সার্চ ট্রেন্ডে জায়গা করে নিয়েছেন মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়া জান্নাতুল নাঈম এভ্রিলও। তিনি আছেন ছয়ে। তারপর সাত নম্বরে আছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আটে বাংলাদেশি ইউটিউবার তৌহিদ আফ্রিদি। নয়ে বুবলী ও দশম স্থানে পাকিস্তানি সংগীতশিল্পী আতিফ আসলাম।

প্রসঙ্গত, মার্কিন সার্চ জায়ান্ট গুগল প্রতিবছর তাদের সার্চ ইঞ্জিনে অনুসন্ধানকৃত বিষয়গুলোকে বছর শেষে ট্রেন্ডিং হিসেবে প্রকাশ করে। যেখানে দেশভিত্তিক ও বৈশ্বিকভাবে গুগল সার্চ ট্রেন্ডও দেখা যাচ্ছে। গুগল বেশ কিছু ক্যাটাগরি বা বিভাগ হিসেবে সার্চ ট্রেন্ড প্রকাশ করেছে। আর এ বছরে প্রকাশিত তালিকা থেকে পিপল তালিকায় দেখা গেছে এসব তথ্য।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন