বেনাপোল সীমান্তে ৯১০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মোক্তার মন্ডল (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ৪৯,ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। সে ঝিনাইদাহ জেলার কালীগঞ্জ উপজেলার নাটাবেড়ী গ্রামের আফিল মন্ডলের ছেলে।

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টার সময় বেনাপোল পোর্ট থানার অধীনস্থ নারায়ণপুর গ্রামের একটি ব্রীজের উপর থেকে একটি কাভার্ডভ্যান (পিকআপটি) আটক করা হয়৷ ওই কাভার্ডভ্যানটিতেই ফেন্সিডিলগুলো জব্দ করা হয়।

বিজিবি জানায়, গোপন সূত্রে জানতে পেরে বেনাপোল পোর্ট থানার নারায়ণপুর গ্রামে একটি কাভার্ডভ্যানে ফেনসিডিল বোঝাই করে যশোরের দিকে নিয়ে যাওয়া হবে।

এমন সংবাদের ভিত্তিতে রঘুনাথপুর ক্যাম্পের কমান্ডার হাবিলদার মামুনুর রশিদের নেতৃত্বে একটি ফোর্স নিয়ে নারায়ণপুর ব্রীজের উপর অভিযান পরিচালনা করে কাভার্ডভ্যানটি (পিকআপটি) আটক করে ক্যাম্পে নিয়ে তার মধ্য তল্লাশি করে ৯১০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ সময় ফেনসিডিল ও কাভার্ড ভ্যানসহ মাদক ব্যবসায়ী মোক্তারকেও আটক করা হয়।

৪৯ বিজিবির রঘুনাথপুর ক্যাম্পের কমান্ডার হাবিলদার মামুনার রশিদ আমাদের প্রতিনিধিকে বলেন, ‘৯১০ বোতল ফেনসিডিল সহ মোক্তার নামে একজন মাদক ব্যবসায়ীকে কাভার্ডভ্যানসহ আটক করা হয়েছে। আটক মোক্তারকে বেনাপোল পোর্ট থানায় মামলা দিয়ে সোপর্দ করা হয়েছে।

স/শা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন