ইবি সহায়ক কর্মচারী সমিতির নির্বাচনে উকিল- শফিক প্যানেল জয়ী
ইমানুল সোহান, ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ্ববিদ্যালয় সহায়ক কর্মচারী সমিতির নির্বাচনে উকিল-শফিক প্যানেল পরিষদ জয়লাভ করেছে। সোমবার সকাল ৯টা হতে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশনার সূত্রে জানা গেছে, আরিফ-আজিজুল পরিষদ প্যানেলকে হারিয়ে তারা জয়লাভ করে। সভাপতি পদে মোঃ উকিল উদ্দিন ১৪৪ ভোট পেয়েছে, তার নিকটতম প্রতিদ্বদ্বী প্রার্থী পেয়েছে ৪৯ ভোট। সাধারণ সম্পাদক পদে মোঃ শফিকুল ইসলাম খান ১২৬ ভোট পেয়েছে, তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী পেয়েছে ৬২ ভোট, সহ-সভাপতি পদে মোঃ বাদল ১২১ ভোট পেয়েছে, তার প্রতিদ্বন্ধী প্রার্থী পেয়েছে ৬৯ ভোট, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ হেলাল উদ্দিন ১৩৪ ভোট পেয়েছে, তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী পেয়েছে ৫৩।

উকিল- শফিক প্যানেলে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোঃ উকিল উদ্দিন, সাধারণ সম্পাদক পদে মোঃ শফিকুল ইসলাম খান, সহ-সভাপতি পদে মোঃ বাদল, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ হেলাল উদ্দিন, কোষাধ্যক্ষ পদে সোহেল আহমেদ, সাংগাঠনিক পদে মোঃ আমিরুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক পদে মোঃ মশিউর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ বেলাল হোসেন, ধর্মীয় ও সমাজকল্যাণ সম্পাদক পদে মোঃ আলতাফ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক পদে লাভলী খাতুন, নির্বাদী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মোঃ রাহাত খান, মোঃ আফতাফ উদ্দিন শেখ ও মোঃ জাহাঙ্গীর আলম জনি।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন