এম পি হারুন আওয়ামীলীগের মত সংগঠনে নেতৃত্ব দেয়ার মতো যোগ্যতা রাখে না-  মনিরুজ্জামান মনির

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় শৈালজালিয়া ইউনিয়নের দক্ষিন কৈখালি গ্রামে একাদ্বশ সংসদ সম্বব্য প্রর্থীর উঠান বৈঠকে অসহায় দূ:স্থদেও মাঝে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের চেক বিতারন ও স্থানীয় আওমীলীগের নেতকর্মিদেও সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে স্থানীয় সাবেক ইউপি মেম্বার ও আ’মীলীগ নেতা খোকন হাওলাদারের নিজ বাড়িতে ১৯ জন দূস্থদের মাঝে ৫ লক্ষ্য ৩০ হাজার টাকার চেক বিতারন করা হয়।

কাঠালীয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তরুন সিকদারের সভাপতিত্বে আনুষ্ঠানে প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ-সম্পাদক মো: মনিরুজ্জামান মনির, বিশেষ আতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য মেজবাহ উদ্দিন মাসুদ সিকদার।

এ সময় প্রধান আতিথির বক্তব্য মনিরুজ্জামান মনির বলেন, জামাত, জতীয় পার্টি ও বিএনপি থেকে উঠে আসা রাজাকার নেত্রীত্ব দেয়া মদের ব্যাবসায়ি এমপি হারুনকে এদেশে আওয়ামীলীগের মত সংগঠনে নেতৃত্ব দেয়ার মতো যগ্যতা রাখে না। এখনি সময় উপযুক্ত নেতৃত্বের জন্য সংগঠনকে শক্তিশালি করে তাকে বিতারিত করা।

উপজেলা আওয়ামীলীগের সদস্য সহিদ রাজা ডিগ্র কলেজের প্রাত্তন অধ্যাক্ষ রুস্তুম আলী খান, উপজেলা তরুনলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সেন্টু, মুক্তিযোদ্ধা মো. মানিক হাওলাদার, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খোকন হাওলাদার, সালাম সিকদার, হারুন হাওলাদার বক্তাব্য রাখেন।

এর পরে সাবেক ছাত্রলীগ নেতা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ-সম্পাদক মো: মনিরুজ্জামান মনির উপজেলার জোরখালী আওয়ামীলীগের নেতাকর্মিদের সাথে মতবিনিময় শেষে ছোনাউটা দরবার শরীফে বর্ষিক মাহফিলে আংশ নেবেন বলে জানান।

স/মা

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন