অনলাইন ডেস্ক

বিপিএলের পঞ্চম আসর মাঝপথে থাকলেও এখনো মাঠে নামা হয়নি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের। এর কারণ তার বাঁ-পায়ের গোড়ালির ইনজুরি।

আর সেটা সম্পূর্ণ সেরে না উঠলে তাকে মাঠে নামার অনুমতি দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হওয়ার চট্টগ্রাম পর্বের বিপিএলেও রাজশাহীর হয়ে মুস্তাফিজের মাঠে নামা হবে কিনা সেটা নির্ভর করছে ক্রিকেট বোর্ডের সিদ্ধান্তের ওপর।

শনিবার মুস্তাফিজকে নিয়ে কোনো ঝুঁকি নেওয়া হবে না বলে সাফ জানিয়েছে দিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি বলেন, ‘দেড় মাসের আগে তাকে নিয়ে কিছু বলা মুশকিল। ২২ নভেম্বর তার দেড় মাস শেষ হবে। চিটাগংয়ে সে চেষ্টা করবে তবে খেলতে পারবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না। কেননা আমরা তাকে নিয়ে কোনো ঝুঁকি নেব না। তার যদি সামান্যতম ব্যথাও থাকে তাহলে আমরা অনুমতি দেব না। তাই চিটাগংয়ে মোস্তাফিজের খেলার সম্ভাবনা আছে এটা বলা কঠিন।

আগামী ১৫ জানুয়ারি থেকে সিলেটে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে তিন জাতির টুর্নামেন্টে অংশ নেবে বাংলাদেশ। যেখানে তার উপস্থিতি শতভাগ নিশ্চত করতেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

গত সেপ্টেম্বরে দক্ষিণ আফ্রিকায় সিরিজ খেলতে গিয়ে বাঁ-পায়ের গোঁড়ালিতে চোট পান মুস্তাফিজ। বর্তমানে তিনি পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন। তাই মাঠে আসলেও বল হাতে দেখা যায় না কাটার মাস্টারের।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন