ফরিদপুরের চরভদ্রাসনে ডাকাতের গুলিতে নিহত ২, আহত ২

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের চরভদ্রাসনে বুধবার দিবাগত রাতে এক দুর্ধষ্য ডাকাতির ঘটনায় দুই জন নিহত ও দুই জনের আহতের খবর পাওয়া গেছে। জানা যায়, বুধবার দিবাগত আনুমানিক রাত ২টার সময় উপজেলার ৩নং ইউনিয়নের আঃ গফুর মৃর্ধার ডাঙ্গী গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

এদিকে, দুর্ধর্ষ এ ডাকাতির ঘটনায় নিহত দুই’ জন হলেন আঃ গফুর মৃর্ধার ডাঙ্গী গ্রামের আইয়ান মৃর্ধার ছেলে রিক্সাচালক সেন্টু মৃর্ধা (৩২) ও জেহের মৃর্ধার ছেলে ও চরভদ্রাসন বাজারের ইলেকট্রিক দোকান ব্যবসায়ী সাজ্জাদ মৃর্ধা (৩৬) সহ অপর আহত দুই জন হলেন একই গ্রামের নকল বেপারীর ছেলে সি-বোর্ড চালক স্বপন বেপারী (২৫) ও ইছাহাক ফকিরের ছেলে মৎস্য শিকারী আলামিন ফকির (২৭)।

সরেজমিনে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে গিয়ে পারবিারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, আনুমানিক ২৫/২৮ জনের এক ডাকাত দল বুধবার দিবাগত আনুমানিক রাত ২টার সময় পদ্মা নদী হয়ে সি-বোর্ড যোগে আঃ গফুর মৃর্ধার ডাঙ্গী গ্রামের সামচেল ফকিরের বাড়িতে তার প্রবাসী ছেলের বিয়েতে প্রথমে হামলা চালিয়ে ৫০/৬০ ভরি স্বর্নালংকার, ২টি মোবাইল ফোন, নগদ কয়েকলক্ষ টাকা লুটপাট করে পাশ্ববর্তি আরেক প্রবাসী আলহাজ্ব মৃর্ধার বাড়িতে লুটপাট চালানোর সময় প্রতিবেশি ও গ্রামবাসীরা ডাকাত দলকে বাধা দিয়ে ও পিছু পিছু ধাওয়া করে পদ্মা নদীর পাড়ে চলে যায়।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন