ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে
‘গ্লোবাল এক্সেস এশিয়া (জিএএ) কোর্স’ বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ
গ্লোবাল এক্সেস এশিয়া (জিএএ) কোর্স বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। আজ বুধবার (৮ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ৭১ মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপ-উপচার্য অধ্যাপক ড. এস এম মাহবুব উল হক মজুমদার শিক্ষার্থীদের হাতে পুরস্কার ও সনদ তুলে দেন। এসময় আরো উপন্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক, বাণিজ্য ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক রফিকুল ইসলাম, গবেষণা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মোঃ কবিরুল ইসলাম, স্টুডেন্টস অ্যাফেয়ার্সের পরিচালক সৈয়দ মিজানুর রহমান, এন্ট্রাপ্রেনারশিপ বিভাগের প্রধান মোহাম্মদ শিবলী শাহরিয়ার, ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন বিভাগের প্রধান অধ্যাপক ড. এ.কে.এম ফজলুল হক, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রদান অধ্যাপক ড. মোঃ মাহবুবুল হক, গ্লোবাল এক্সেস এশিয়া’র প্রতিনিধি ও সাধারণ শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ ফুয়াদ হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সফটওয়্যার বিভাগের সহযোগী অধ্যাপক কৌশিক সরকার।
গুগল ক্লাসরুমের মাধ্যমে ক্লাস করে সর্বোচ্চ প্রতিক্রিয়া দেখানোর জন্য প্রথম পুরস্কার লাভ করেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মোঃ ইমরান হোসেন এবং দ্বিতীয় পুরস্কার লাভ করেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অপর শিক্ষার্থী মোঃ শাহিদুল ইসলাম। তৃতীয় পুরস্কার লাভ করেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মোঃ শাওন মোল্লা। এছাড়াও সফলভাবে কোর্স সম্পন্নকারী বিভিন্ন বিভাগের ৬৩ জন শিক্ষার্থীর হাতে সনদ তুলে দেওয়া হয়।
পুরস্কার ও সনদ বিতরণের সময় অধ্যাপক ড. এস এম মাহবুব উল হক মজুমদার বলেন, বিশ্বায়নের এই যুগে প্রত্যেক শিক্ষার্থীর উচিত প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার জানা। সর্বাধূনিক প্রযুক্তি ও ইংরেজি না জানলে এই যুগে ক্যারিয়ারের সর্বোচ্চ পর্যায়ে পৌঁছা সম্ভব নয়। এজন্য গ্লোবাল এক্সেস এশিয়া (জিএএ) কোর্সে শিক্ষক শিক্ষার্থীদেরকে আরও বেশি সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান তিনি।
স/মা

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন