ভালুকায় ছিনতাইকারী ধরতে গিয়ে পুলিশ গুলিবিদ্ধ

মোঃ মমিনুল ইসলাম ভালুকা প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকায় ছিনতাইকারীদের ধরতে গিয়ে গুলিতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত পুলিশকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ সময় এলাকাবাসী এক ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।
ঘটনাটি ঘটেছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ী নামক স্থানে মঙ্গলবার রাত ৯টার দিকে ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘটনার রাতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ী এলাকায় একটি নীল রং এর পালসার মোটরসাইকেল যোগে এসে তেলের দোকানে তিন ছিনতাইকারীর একটি দল দোকানদার আব্দুল আহাদকে (২৫) পিস্তল ঠেকিয়ে হাত-পা বেঁধে জিম্মি করে দোকান ভাঙচুর করে। পরে নগদ সাড়ে আট হাজার টাকা ও তেল নিয়ে পালানোর সময় এলাকাবাসী খোঁজ পেয়ে ছিনতাইকারীদের ধাওয়া করে। এসময় ভালুকা মডেল থানার এ এস আই আলমগীরসহ পুলিশ সদস্যরা সাদা পোশাকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছিনতাইকারীদের ধরার চেষ্টা করেন। এ সময় ছিনতাইকারীর পিস্তলের গুলিতে পুলিশ কনস্টেবল রাসেল (৩৮), (ক নং ১০৬৮) তাঁর বাম হাত ও বাম উরুতে গুলিবিদ্ধ হয়ে আহত হন।

স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আহত পুলিশকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় হালুয়াঘাটের আব্দুল হাইয়ের ছেলে আব্দুছ ছাত্তার (২৫) নামে একজনকে এলাকাবাসী আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

ভালুকা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সাইফুল ইসলাম জানান, গুলিবিদ্ধ পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর-রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন