এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বীরগঞ্জে ভুয়া ক্লিনিক মালিক আ’লীগ নেতা গ্রেফতার, ৫০ হাজার টাকা জরিমানা, আবাসিক এলাকায় ক্লিনিক বন্ধের দাবী এলাকাবাসীর।
বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট মোহাম্মদ আলম হোসেন পৌর শহরের ২নং ওয়ার্ড উত্তরা আবাসিক এলাকায় গত ১০ অক্টোবর সন্ধ্যায় পেসেন্ট কেয়ার হাসপাতালে অভিযান চালিয়ে সঠিক কাগজপত্র, ডাক্তার ও নার্স না থাকায় ক্লিনিকটি সাময়িক বন্দ করে ক্লিনিক মালিক আওয়ামীলীগ নেতা মোঃ সফিকুল ইসলাম সফিক (৩৫) কে আটক করে। এসময় ক্লিনিক মালিক ভুল স্বিকার করে সঠিক কাগজ পত্র না হওয়া পযর্ন্ত ক্লিনিকটি বন্ধ রাখার কথা জানিয়ে আদালতের কাছে ক্ষমা চেয়ে মুচলেকা দিলে ভ্রাম্যমান আদালত ৫০ হাজার টাকা জরিমানা করে।

উল্লেখ্য, ক্লিনিক মালিক সাতোর ইউনিয়নের ২৮মাইল এলাকার আলহাজ¦ সুলতান আহাম্মেদের পুত্র, তার বিরুদ্ধে ১২ সেপ্টেম্বর আবাসিক এলাকার ক্লিনিক না করার দাবীতে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে এলাকাবাসী অভিযোগ দাখিল করলে উপজেলা নির্বাহী অফিসার সরজমিনে গিয়ে পরিদর্শন করে সঠিক কাগজ পত্র না হওয়া পযর্ন্ত ক্লিনিকটি চালু না করার নির্দ্দেশ দিলে প্রশাসনকে বৃদ্ধাংগুল দেখিয়ে গত ৭ অক্টোবর সন্ধ্যায় বীরগঞ্জ মহিলা কলেজ মাঠে এক অনুষ্ঠানে ফুলের নৌকা তুলে দিয়ে জামায়াত হতে আওয়ামী লীগে যোগদান করে প্রভাব খাটিয়ে নিয়োমিত সিজার সহ কার্যক্রম চালিয়ে আসছিলো।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন