অনলাইন ডেস্ক

ইকুয়েডরকে হারিয়ে সরাসরি রাশিয়া বিশ্বকাপে জায়গা করে নিয়েছে লিওনেল মেসিরা। লিওনেল মেসির হ্যাটট্রিকে ইকুয়েডরকে ৩-১ গোলে হারিয়ে বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে আর্জেন্টিনা।

ইকুয়েডরের মাঠে ম্যাচ শুরুর ৪০ সেকেন্ডের মধ্যেই পিছিয়ে যায় আর্জেন্টিনা। ইকুয়েডরের মিডফিল্ডার রোমারিও ইবাররার আর্জেন্টিনার গোলরক্ষককে কোনাকুনি শটে পরাস্ত করে দলকে এগিয়ে দেন। তবে মেসির দুর্দান্ত নৈপুণ্যে সমতা ফেরাতে দেরি হয়নি আর্জেন্টিনার। বাঁয়ে আনহেল দি মারিয়ার বল বাড়িয়ে ডি-বক্সে ঢুকে পড়েন মেসি। বল ফেরত পেয়ে প্রথম ছোঁয়াতেই বাঁ পায়ের টোকায় জালে পাঠান তিনি।

শুরুতেই পিছিয়ে পড়া দলকে সমতায় ফেরানোর পর আবার দলকে এগিয়ে নেন লিওনেল মেসি। ডিফেন্ডারদের ভুলে বল পেয়ে যান। বল নিয়ন্ত্রণে রেখে ডি-বক্সে ঢুকে উপরের বাঁ-কোন দিয়ে কোনাকুনি শটে জালে পাঠান পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।

বিরতির পর পিছিয়ে থাকা ইকুয়েডর সমতা ফেরাতে শুরু থেকেই আক্রমণ শুরু করে। আর্জেন্টিনা চেষ্টায় ব্যবধান ধরে রাখতে। তবে এদিন ছিল মেসির দিন।  তাইতো ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে মাপা লবে গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল জালে জড়িয়ে করে ফেললেন হ্যাট্রিক। সেই সঙ্গে নিশ্চিত করেন আর্জেন্টিনার রাশিয়া বিশ্বকাপের টিকেট।

স/মা

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন

Power by

Download Free AZ | Free Wordpress Themes