অনলাইন ডেস্ক

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে খলনায়ক জিসান চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তাসকিন রহমান। ‘নীল চোখের এই ভিলেন নতুনত্ব যোগ করেছেন ঢাকার সিনেমায়।

সবার প্রশংসা যখন তাসকিনকে নিয়ে; তখন এই অভিনেতাকে দেখা যাচ্ছে না ঢাকা অ্যাটাক সিনেমার প্রচারণায়। ছবিটির প্রিমিয়ারে অন্য শিল্পীরা উপস্থিত থাকলেও দেখা যায়নি তাসকিনকে।

জানা গেছে, তাসকিন ২০০২ সাল থেকে অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন। পড়ালেখা ও চাকরির পাশপাশি অভিনয় করেন। তাসকিনের আরেকটি পরিচয়; তিনি বাংলাদেশের জনপ্রিয় পরিচালক তানিম রহমান অংশুর ছোট ভাই।

এক ভিডিও বার্তায় তাসকিন বলেন, ‘ঢাকা অ্যাটাক’ টিমকে জানাচ্ছি অনেক অনেক অভিনন্দন। সেই সাথে যারা ঢাকা অ্যাটাক দেখেছেন তাদেরকে ধন্যবাদ। যারা ফিল্মটা দেখেননি; তাদের কাছে অনুরোধ থাকবে প্লিজ ফিল্মটা দেখুন। বিশেষভাবে ধন্যবাদ দীপংকর দীপন ও সানী সানোয়ার ভাইকে।

দীপংকর দীপন পরিচালিত সিনেমাটির মূল ভাবনা ও কাহিনী লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম ইউনিট) সানী সানোয়ার।

যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। বাংলাদেশ ছাড়াও কানাডা, আমেরিকা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।

এতে তাসকিন ছাড়াও অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, মোহাম্মদ আলী হায়দার, নিকোল মন্ডল। বিশেষ অতিথি চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, আলমগীর ও শিপন মিত্র।

 স/মা

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন

Power by

Download Free AZ | Free Wordpress Themes