প্রশাসনরে শোকর্বাতা

ইসলামী বশ্বিবদ্যিালয়রে র্অথনীতি বভিাগরেসুযোগ্য শক্ষিক প্রফসের ড. মোঃ আবুল কালামআজাদ কলকাতার ঠাকুরপুকুর ক্যান্সারহাসপাতালে চকিৎিসাধীন অবস্থায় গত রববিাররাতে ইন্তকোল করনে। র্দীঘদনি দুরারোগ্যব্যাধীক্যান্সারে ভুগছলিনে। ১৯৯২ সালে প্রফসের ড.মোঃ আবুল কালাম আজাদ ইসলামীবশ্বিবদ্যিালয়ে সহকারী অধ্যাপক হসিাবে যোগদানকরনে। মৃত্যুকালে প্রফসের ড. মোঃ আবুলকালাম আজাদ এর বয়স হয়ছেলি (৬১) বছর।তনিি স্ত্রী, ২ পুত্র ও ১কন্যা সন্তানসহ অসংখ্যগুনগ্রাহী রখেে গছেনে।

মঙ্গলবার মরহুমরে প্রথম জানাযার নামাজ সকাল১১টায় বশ্বিবদ্যিালয় প্রাঙ্গণে অনুষ্ঠতি হয় এবংদ্বতিীয় জানাযার নামাজ কুষ্টয়িার ডসিি র্কোটপ্রাঙ্গণ চত্তরে অনুষ্ঠতি হব।ে পরে মরহুমরে লাশমহেরেপুর জলোর গাংনী উপজলোর নজি গ্রামজোড়পুকুরয়িার কবরস্থানে দাফন করা হব।ে

ইসলামী বশ্বিবদ্যিালয়রে ভাইস চ্যান্সলের প্রফসেরড. মোঃ হারুন-উর-রশদি আসকারী একশোকর্বাতায় র্অথনীতি বভিাগরে সুযোগ্য শক্ষিকপ্রফসের ড. মোঃ আবুল কালাম আজাদ এরমৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলনেতনিি ছলিনে একজন সৎ, দক্ষ একাডমেশিয়িানও বন্ধুভাবাপন্ন শক্ষিক। তাঁর এভাবে চলযোওয়াটা বশ্বিবদ্যিালয়রে জন্য অপুরনীয় ক্ষতহিয়ে গলে যা কখনও পুরন হবার নয়। শোকর্বাতায় তনিি মরহুমরে বদিহেী আত্মার মাগফরোতকামনা এবং শোক-সন্তপ্ত পরবিাররে সদস্যদরেপ্রতি গভীর সমবদেনা জ্ঞাপন করনে।

এছাড়া পৃথক পৃথক শোকর্বাতায় প্রো-ভাইসচ্যান্সলের প্রফসের ড. মোঃ শাহনিুর রহমান এবংট্রজোরার প্রফসের ড. মোঃ সলেমি তোহার্অথনীতি বভিাগরে সুনামধন্য সুযোগ্য শক্ষিকপ্রফসের ড. মোঃ আবুল কালাম আজাদ এরমৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেনে।তাঁরা মরহুমরে বদিহেী আত্মার মাগফরোত কামনাকরনে এবং শোক-সন্তপ্ত পরবিাররে সদস্যদরেপ্রতি গভীর সমবদেনা জ্ঞাপন করনে। অপর একশোকর্বাতায় প্রফসের ড. মোঃ আবুল কালামআজাদ এর মৃত্যুতে গভীর শোক ও দুংখ প্রকাশকরছেনে রজেস্ট্রিার (ভারপ্রাপ্ত) এস. এম. আব্দুললতফি এবং র্অথনীতি বভিাগরে সভাপতপ্রিফসের মোঃ আব্দুল মুইদসহ র্অথনীতি বভিাগরেশক্ষিকবৃন্দ । তাঁরা মরহুমরে বদিহেী আত্মারমাগফরোতÍ কামনা এবং শোক-সন্তপ্ত পরবিাররেসদস্যদরে প্রতি সমবদেনা জ্ঞাপন করনে।

তনিি এছাড়া অপর এক শোকর্বাতায় শক্ষিকসমতিরি সভাপতি প্রফসের ড. মোঃ মাহবুবুররহমান ও সাধারন সম্পাদক প্রফসের ড. মোঃআনোয়ার হোসনে এবং র্কমর্কতা সমতিরিসভাপতি সামছুল ইসলাম জোহা ও সাধারনসম্পাদক মোঃ মোতাহার হোসনেসহ সমতিরিনতেৃবৃন্দ মরহুমরে বদিহেী আত্মার মাগফরোতকামনা করনে এবং শোক-সন্তপ্ত পরবিাররেসদস্যদরে প্রতি গভীর সমবদেনা জ্ঞাপন করনে।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন

Power by

Download Free AZ | Free Wordpress Themes