ক্রিকেট ইস্যুতে ভারতীয় সমর্থকদের কাছে ধোনি, কোহলি, শচীন, জহির, সৌরভ কার্যত সুপারস্টার। বলিউড অভিনেত্রীরাও ক্রিকেটারদের সশ্রদ্ধ সম্মানের চোখে দেখেন।

তবে আশ্চর্যের বিষয় এটাই যে, বলিউড অভিনেত্রী জেরিন খানের পছন্দের ক্রিকেটার কোনও ভারতীয় নন, পাকিস্তানি। তিনি শহীদ আফ্রিদির অন্ধ ভক্ত।

পাকিস্তানের টি-টেন ক্রিকেট লিগে পাখতুন ফ্র্যাঞ্চাইজির ব্র্যান্ড অ্যাম্বাসাডর জেরিন খান। সেই জেরিন খানই জানিয়েছেন, শহীদ আফ্রিদির চেহারা ও চুলের স্টাইলে তিনি ‘ফিদা’। এই কারণের জন্যই তিনি এই ফ্র্যাঞ্চাইজিকে সমর্থন করছেন।

সালমান খানের সঙ্গে ‘বীর’ সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন সুন্দরী এই অভিনেত্রী। সালমানের এই নায়িকাই জানিয়েছেন, ‘‘আফ্রিদি যেদিন থেকে প্রথমবার ক্রিকেট খেলতে নেমেছিল, সেদিন থেকেই আমি ওর ফ্যান। মনে রয়েছে, ও একটা ম্যাচে ৩২ অথবা ৩৫ বলে সেঞ্চুরি হাঁকিয়েছিল। ওর চুলের ও লুকসের আমি ভীষণ ভক্ত। ’’

এরপর তিনি বলেন, ‘‘যখন পাখতুন ফ্র্যাঞ্চাইজির মালিক হাবিব খান আমাকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার প্রস্তাব দিল, তখন আমি বলেছিলাম, আমাকে এই ফর্ম্যাটে খেলতে দিন। ’’ প্রসঙ্গত, জেরিন জন্মসূত্রে ভারতীয় হলেও, তার পরিবার পাখতুন সম্প্রদায়ভুক্ত।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন

Power by

Download Free AZ | Free Wordpress Themes