নিজেস্ব প্রতিবেদক

প্রথম যে দিন তুমি এসে ছিলে ভবে কেদে ছিলে তুমি একা হেসে ছিলে সবে,
এমন জীবন তুমি করিবে গঠন মরনে হাসিবে তুমি কাদিবে ভূবন।
চরণ দুটি বিখ্যাত সাংগঠনিক ব্যক্তি ও সাংবাদিক নেতা, কে এম টিভি বাংলার ব্যাবস্থাপনা পরিচালক  এইচ এম গিয়াস উদ্দিন এর জন্যই অনেকটা প্রযোজ্য। কারণ তিনি শ্রম, ধৈর্য, মানুষের প্রতি ভালোবাসা আর দূরদর্শী প্রজ্ঞায় তিনি বিপদসঙ্কুল এ পথকে করেছেন জয়। উন্নয়নের চিহ্নিত কিছু ক্ষেত্রে ছোটখাটো দুয়েকটি হতাশাবোধ সত্ত্বেও আমার নেতা গিয়াস ভাইর নেতৃত্বে ধ্রুবতারা সামাজিক সংগঠন ও কে এম টিভি বাংলা ইতিহাসের উজ্জ্বল সময় অতিক্রম করবে তাতে সন্দেহ নেই। তার নেতৃত্বের অভিযাত্রা আরো উজ্জ্বলতর সময়ের অভিমুখে ধাবমান। উন্নয়নের অনেক সূচকে তার  নেতৃত্বেই অর্জিত হয়েছে একের পর এক সাফল্য।
তাই তার শুভ জন্ম দিনে শুভেচ্ছা জানিয়েছেন কে এম টিভি বাংলা অনলাইন এর পরিবার  চেয়ারম্যান ও ধ্রুবতারা সামাজিক ও সংস্কৃতিক  সংগঠনের কাঠালিয়া উপজেলা শাখার সভাপতি মোঃমোছাদ্দেক বিল্লাহ
কে এম টিভি বাংলার উপদেষ্টা
*মোহম্মাদ ইসমাইল
*আজমির হোসেন তালুকদার
*জিয়াউর রহমান (জিয়া)
*আনোয়ার হোসেন আকাশ
ধ্রুবতারার সহ সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ৬নং আওরাবুনিয়া ইউনিয়ন শাখার সভাপতি কামাল সিকদার, ধ্রুবতারার কাঠালিয়ার সাধারন সম্পাদক কলি হালদার,শফিকুল ইসলাম শাওন, সহ সকল সদেস্য বৃন্দ।
সকলে তার সুন্দর ভবিষতৎ কামনা করে এবং আগামী দিনে তার নেতৃত্বে ধ্রুবতারা ও কে এম টিভি বাংলা অনেকটা মূখ  উজ্জল করবে বলে আশা ব্যাক্ত করে।

স/মা

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন