মোঃমোছাদ্দেক বিল্লাহ (বিষেশ প্রতিবেদক)

ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক, ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এ্যাডঃ এম এ জলিলের বড় ছেলে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র সাবেক শিশু সাংবাদিক সুজন মাহমুদ(২৩) রোববার সকালে বসুন্ধরা আবাসিক এলাকার বি-ব্লকের রোড নম্বর ১-এর ১৯৩ নম্বর বাসা থেকে  এর মরদেহ উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, সুজন মাহমুদ (২৩) নামের ওই যুবক কম্পিউটার সায়েন্সের ছাত্র ছিলেন।
সুজনের ফুপাতো ভাই জাহিদুল হক জীবনের বরাত দিয়ে পুলিশ জানায়, ভোরে টয়লেটে যেতে গিয়ে তিনি ভেতর থেকে দরজা বন্ধ পান। অনেক ধাক্কাধাক্কি করেও সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে তারা কাপড় রাখার রডের সঙ্গে সুজনকে ফাঁস দেওয়া অবস্থায় পান।
ভাটারা থানার উপ পরিদর্শক (এসআই) জিয়াউল আলম জানান, গলায় ফাঁস দিয়ে সুজন মাহমুদ (২৩) নামে যুবক আত্মহত্যা করেছে এমন খবরে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। আত্মহত্যা নাকি হত্যা তা বিস্তারিত জানার চেষ্টা চলছে।
তিনি মৃত্যুকালে  মা-বাবা ১টি ছোট সহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। সোমবার সকাল ১০.০০ ঝালকাঠি কোর্ট এর সামনে প্রথম জানাযা শেষে, দুপুর ২.০০ টায় তার নিজ বাড়িতে  নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে মাননীয় শিল্প মন্ত্রী জনাব আমির হোসেন আমু, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রয়ী উপ কমিটির সাবেক সহ সম্পাদক, বিখ্যাত মিডিয়া ব্যাক্তিত্ব জনাব মনিরুজ্জামান মনির,কাঠালিয়া উপজেলা ভাইস চেয়ারম্যন জনাব এমাদুল হক মনির,
উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক
শৌলজালিয়া ইউনিয়ন ইউ পি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন, ইউ পি চেয়ারম্যান কামরুজ্জাম লিটন নকীব, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রয়ীয় কার্য র্নিবাহী সদস্য তরিকুল ইসলাম রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান নিশাত,সাধারন সম্পাদক জেলা পরিষদের সদস্য সখওয়াত হোসেন অপু, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঝালকাঠি জেলা শাখার উপ প্রচার সম্পাদক কে এম টিভি বাংলা অনলাইনের চেয়ারম্যান মোঃমোছাদ্দেক বিল্লাহ, মোঃ আবু জাফর নিজাম সিকদার, কামাল সিকদার,সোহান হাওলাদার সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ পরিবার ও সকল অংঙ্গ সংগঠন ছাত্রলীগ,যুবলীগ,সেচ্ছাসেবক লীগ,শ্রমীক লীগ,কৃষক লীগ,ওলামা লীগ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক  সংগঠনে নেতৃবৃন্দরা শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

স/মা

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন