হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের সালথায় আইয়ূব আলী খাঁন নামে এক কলেজ শিক্ষকের উপর অতর্কিত হামলার অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের সামনে এ ঘটনা ঘটে। আইয়ূব আলী নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের আইসিটি বিভাগের প্রদর্শক বলে জানা যায়।

স্থানীয় ও কলেজ সূত্রে জানা যায়, স্থানীয় যদুনন্দী গ্রামের মৃত আবুল হোসেন মোল্যার ছেলে পান্নু মোল্যা (৪৫) নামে এক বই ব্যবসায়ীর সাথে কিছুদিন যাবত বিরোধ চলছিল ওই শিক্ষকের। আর এ ঘটনাকে কেন্দ্র করে শিক্ষক কলেজে আসার সময় সকাল সাড়ে ৯ টায় যদুনন্দী বাজার সংলগ্ন কলেজ গেটের সামনে ওই শিকক্ষের উপর পান্নু মোল্যা লাঠিসোঁঠা নিয়ে অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় ঔ শিক্ষককে গুরুত্বর আহত অবস্থায় আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো: ওবায়দুর রহমান জানান, প্রতিষ্ঠান একাডেমিক নিয়মে চলে। আমার টিচার যদি কোনো অপরাধ করে থাকে সে আমাকে বলতে পারতো। আমি এর বিচার করতাম। আমাকে না জানিয়ে এ রকম অতর্কিত হমলার তীব্র নিন্দা জানাই। এছাড়া অপরাধীকে দ্রুত আইনের আওতায় আনারও জোর দাবী জানাচ্ছি।

সালথা থানার ওসি (তদন্ত) মো: ফায়কুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় পান্নুসহ ৩ জনকে আসামি করে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনা তদন্তপূর্বক দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন