নিজস্ব প্রতিনিধি:

২২ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১টায় বৃহত্তর কুমিল্লা ব্লাড ব্যাংক দাউদকান্দি উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। উপজেলার গৌরীপুর বাজারের এস.আর কম্পিউটার ট্রেনিং সেন্টার মিলনায়তনে এক সাধারণ সভায় ২১ সদস্য বিশিষ্ট দুই বছর মেয়াদী এই কমিটি গঠিত হয়।
তরুণ সংগঠক মোঃ মনির হোসেনের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কবি-কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খান। সভায় উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে সভাপতি-মোঃ মনির হোসেন, সিনিয়র সহ: সভাপতি-শফিউল বাসার (সুমন), সহ-সভাপতি-মোঃ মশিউর রহমান, সাধারণ সম্পাদক-মো: কাউসার আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক-মোঃ আব্দুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক-রুনা আক্তার (রিপা), সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্সি, সহ-সাংঠনিক সম্পাদক- মাসুদ রানা ও মো: নাদিম, দপ্তর সম্পাদক-আব্দুল করিম, অর্থ সম্পাদক-প্রান্ত সাহা, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক-হৃদয় রায়, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক- মো: সালমান মোল্লা, প্রচার ও তথ্য বিষয়ক সম্পাদক- মো: আবুল খায়ের, পরিকল্পনা বিষয়ক সম্পাদক-ইমরান হোসেন, কার্যকারি সদস্য-মো: আসলাম মিয়া, মো: জিলানী, তুষার কান্তি ঘোষ, সানজিদা আক্তারকে মনোনিত করে এই পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। পরে মনোনিত সদস্যগণ এ কমিটিকে সুচারুরূপে পরিচালনার জন্য ৭ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করে।

নিন্মে উপদেষ্টা ম-লীদের নামে তালিকা দেওয়া হলোঃ- ০১. মো:জসিম উদ্দিন (অধ্যক্ষ, বরকোটা স্কুল এন্ড কলেজ), ০২. কাজী মহিউদ্দিন (সহকারী অধ্যক্ষ, ড. খন্দকার মোশাররফ কলেজ), ০৩. মো: মোহতাসিম বিল্লাহ স্বপন,(সহকারী অধ্যাপক, হিসাব বিজ্ঞান বিভাগ, জুরানপুর আদর্শ ডিগ্রি কলেজ এন্ড ইউনিভার্সিটি), ০৪. ডা.মো:মোজাম্মেল হক (স্বত্বাধিকারী মুক্তি মেডিকেল সেন্টার), ০৫. ডা. শেখ হোসনেয়ারা (মেডিকেল অফিসার, মালিগাঁও (দাউদকান্দি) হাসপাতাল), ০৬. মো. আলী আশরাফ খান (কবি-কলামিস্ট ও সংগঠক) ও ০৭. মোঃ সাইফুল ইসলাম স্বপন (অব. বাংলাদেশ সেনাবাহিনী কর্মকর্তা)।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন