হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুরের নগরকান্দা উপজেলার খুদুরিয়ায় দু-দল গ্রাম বাসীর সংঘর্ষে ১ যুবক নিহত হয়েছে এবং এ ঘটনায় কমপক্ষে ১২ জন আহত হয়। কোদালিয়া শহীদনগর ইউনিয়নের খুদুরিয়া গ্রামে গত ইউপি নির্বাচনের পর থেকে বিজয়ী এবং পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল।

আজ শনিবার সকাল ৮ টার দিকে বর্তমান মেম্বার সানোয়ার ফকিরের সমর্থকদের সাথে সাবেক মেম্বার ইলিয়াছ মোল্লার সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। উভয় দলই ঢাল ,সড়কি,রামদা,লাঠি সোটাসহ নানা প্রকার দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ইলিয়াছ মোল্লার সমর্থক হবি মোল্লার ছেলে রবিউল মোলাø কে (২৫) সানোয়ার ফকিরের লোকজন সড়কি দিয়ে এলোপাথারী ভাবে কোঁপায়। মারাত্মক আহত রবিউল মোল্লাকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেবার পথে মারা যায় এবং ঊভয় পক্ষের কমপক্ষে ১২ জন আহত হয়।

আহতদেরকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আকতার মোল্লা (২৮),আদিলউদ্দীন মোল্লা, এবং বকুল মাতুব্বরের অবস্থা আশংকাজনক। নিহত রবিউলের পিতা-মাতা ও স্বজনদের আহাজারীতে আকাশ বাতাস ভারি হয়ে উঠেছে । রবিউলের স্ত্রী আজই ফরিদপুরের একটি ক্লিনিকে সন্তান প্রসব করেছেন। দুর্ভাগা সন্তান পৃথিবীতে আসার কয়েক ঘন্টা পুর্বেই জন্মদাতা পিতাকে হারাল। নগরকান্দা থানার অফিসার ইনচার্জ এএফএম নাসিম পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ এ এফ এম নাসিম বলেন, লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নগরকান্দা থানায় হত্যা মামলা দয়েরের প্রস্তুতি চলছে।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন