জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক হাবিব ওয়াহিদ। সঙ্গীত জগতে প্রশংসিত হলেও ব্যক্তিগত জীবন নিয়ে বেশ সঙ্কটে আছেন তিনি। বিশেষ করে বিয়ে সংক্রান্ত বিষয়াদি নিয়ে হাবিব বেশ বিব্রত। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর দ্বিতীয়বার চট্টগ্রামের বাঁশখালীর মেয়ে রেহানকে বিয়ে করেছিলেন।

এবার দ্বিতীয় স্ত্রীর সঙ্গেও বিচ্ছেদ ঘটেছে তার। অনেকদিন ধরেই তাদের সংসারে টানাপড়েন চলছিল। সে ধারাবাহিকতায় এবার সম্পর্কের ইতি ঘটেছে। তবে, তাদের পরিবারের একাধিক বিশ্বস্ত সূত্রে প্রমাণ রয়েছে নিউজ জি এর কাছে। সেই অনুযায়ী জানা গেছে, তারা মিউচুয়াল ডিভোর্স করেছেন।

হাবিব প্রথম বিয়ে করেন ২০০৩ সালে। কয়েক বছর না যেতেই সে বিয়ে ভেঙ্গে যায়। এরপর মডেল মোনালিসার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। তাদের বিয়েও প্রায় চূড়ান্ত ছিল। কিন্তু হুট করেই হাবিব এই বিয়েতে অমত জানান।

এর কিছুদিন পরেই ২০১১ সালে চট্টগ্রামে কনসার্টে গান গাইতে গিয়ে গোপনে রেহান নামে বাঁশখালীর এক মেয়েকে বিয়ে করেন হাবিব। ঢাকা ফিরে এসে বিয়ের অনুষ্ঠান ধুমধাম করে পালন করবেন বলে গণমাধ্যমে জানিয়েছিলেন। কিন্তু সেটা আর হয়ে ওঠেনি।

এরপর থেকেই হাবিবের পরিবার ও ঘনিষ্ঠজনদের কাছে এ বিষয়ে জিজ্ঞাসা ছিল অনেক। এ প্রশ্ন এড়াতেই হাবিব দ্রুত সন্তান নিয়েছিলেন বলেও চাউর রয়েছে।

তবুও সংসার আর টেকাতেই পারলেন না হাবিব। হাবিব-রেহানার ঘরে আলিম ওয়াহিদ নামে এক ছেলে সন্তান রয়েছে। জানা গেছে, ছেলে আলিম ওয়াহিদ তার মায়ের কাছে থাকবে বলে পারিবারিকভাবে সিদ্ধান্ত হয়েছে।

স/শা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন