এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি-

দিনাজপুর বীরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
বীরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলম হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর-১ বীরগঞ্জ-কাহারোল আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি। বীরগঞ্জ উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কতৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার এরশাদুল হক, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আক্কাছ আহম্মেদ, জেলা পরিষদ সদস্য ও বীরগঞ্জ উপজেলা আওমীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নূর ইসলাম নুর, যুব ও ক্রিয়া সম্পাদক ইয়াছিন আলী প্রমুখ।

এসময় পলাশবাড়ী (৩) সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিব ফুটবল গোল্ডকাপে ফুটবল টুর্নামেন্টে ট্রাইব্রেকারে ০-১ গোলে মাকড়াই সরকারি প্রাথমিক বিদ্যালয় জয়ী হয়। অপরদিকে পলাশবাড়ী (১) সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে ঝাড়বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে বিজয়ী হয়েছে।

পুরুস্কার বিতরন কালে প্রধান অতিথি বলেন, জাতির পরিচয় খেলাধুলার মাধ্যমে পৃথিবীব্যাপি ঘটে তাই খেলাধুলার কোন বিকল্প নেই। আজ ক্রিকেটের কারনে পৃথিবীব্যাপি বাংলাদেশের পরিচিতি ও সুনাম হয়েছে, তেমনি ফুটবলের মাধ্যমে ২০১৫ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে রানার্স আপ হয়ে সুনাম অর্জন করে বীরগঞ্জের নাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাছেও পরিচিত। আগামীতে এ সুনাম অক্ষুন্ন রাখার দাইত্ব এই ক্ষুদে ফুটবলারদে, বীরগঞ্জের নাম উঠে আসুক পৃথিবীর বৃহৎতম ক্ষুদে ফুটবল টুর্নামেন্টে।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন