জাহিদুল ইসলাম, কাঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি:

ঢাকাস্থ কাঠালিয়া উপজেলা ছাত্র কল্যান সমিতির উদ্যোগে এবং বঙ্গবন্ধু হত দরিদ্র ফাউন্ডেশন ও পদ্মা জেনারেল হাসপাতালের সহযোগীতায় বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা ও রক্তের গ্রুপ নির্নয় চিকিৎসা ক্যাস্প মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) ঝালকাঠির কাঠালিয়া উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ঢাকাস্থ কাঠালিয়া উপজেলা ছাত্র কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. ইমরান জমাদ্দারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ ক্যাম্পের উদ্ভোধন করেন কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মোঃ গোলাম কিবরিয়া সিকদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ডা. শরীফ মুহম্মদ ফয়েজুল আলম, পদ্মা জেনারেল হাসপাতালের পরিচালক ইঞ্জিনিয়ার মো. মহসিন সেলিম। অন্যান্যের মধ্যে উপজেলা সুজনের সভাপতি অধ্যাপক মো. আবদুল হালিম, বিশিষ্ট সমাজ সেবক মো. আ. সালাম মুন্সী, মুক্তিযোদ্ধা মো. আলম হাওলাদার উপস্থিত ছিলেন।
৩টি চিকিৎসা ক্যাম্পের নেতৃত্ব দেন ডাঃ মোঃ শহিদুর রহমান, ডাঃ মোঃ মিজানুর রহমান, সিনিয়র নার্স ফারজানা ফেরদৌস। ব্লাড গ্রুপিং পরীক্ষা করেন মোঃ জহিরুল ইসলাম শাওন ও মো. আরিফ হোসেন।
এ সময় রোগীদের ডায়াবেটিকস পরীক্ষা, রক্তের গ্রুপ নির্ণয়, সাধারণ স্বাস্থ্য পরীক্ষা ও পরামর্শ প্রদানসহ ক্যাম্পে প্রায় ৫ শতাধিক মানুষের চিকিৎসা প্রদান করা হয়।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন