বলিউডের হালের দুই জনপ্রিয় তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এ জুটিকে নিয়ে ‘পদ্মাবতী’ সিনেমার শুটিং চালিয়ে যাচ্ছেন পরিচালক সঞ্জয় লীলা বানশালী।

ঐতিহাসিক এ সিনেমার নাম ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। তাঁর বিপরীতে সুলতান আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং।  

এ দুই তারকাকে বানশালীর পরামর্শ ছিল, আপাতত এক ফ্রেমে দুজনকে যেন অন্তরঙ্গভাবে দেখা না যায়। তাতে ‘পদ্মাবতী’র ক্ষতি হবে। কিন্তু বানশালীর সর্বনাশ যা হওয়ার হয়ে গেছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে দীপিকা-রণবীরের চুমুর দৃশ্যপট!

দুজনের অন্তরঙ্গ সাদা-কালো ছবিটি পোস্ট করা হয়েছে এক ফ্যানপেজের মাধ্যমে। ভারতীয় গণমাধ্যমের ধারণা, ছবিটি দুই বছর আগে ‘ভোগ’ ম্যাগাজিন ফটোশুটের আগে পর্দার পেছনে ধারণকৃত ভিডিওর একটি স্থিরচিত্র। বানশালী কিন্তু এতে বেশ বিরক্ত।  

ডাকসাইটে এ পরিচালকের সিনেমা-সংশ্লিষ্ট এক সূত্র জানিয়েছে, ‘রণবীর ও দীপিকা মন দেওয়া-নেওয়া করছেন কি না, এ নিয়ে তাঁর (বানশালী) কোনো আগ্রহ নেই। তিনি শুধু দুজনের অন্তরঙ্গ ছবি এড়াতে চেয়েছিলেন। কারণ, তাতে ছবির ক্ষতি হতে পারে।  

বিক্ষোভকারীরা চায় না সিনেমাটিতে তাঁদের (দীপিকা-রণবীর) একসঙ্গে কোনো দৃশ্য থাকুক। এ কারণে সর্বসাধারণের সামনে অন্তত তাঁদের অন্তরঙ্গ ছবি এড়িয়ে যেতে চেয়েছিল প্রযোজক ভায়াকম ১৮ মোশন পিকচার ও পরিচালক বানশালী। ’

অন্যদিকে বলিউডে গুঞ্জন রয়েছে, কয়েক বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন দীপিকা-রণবীর। যদিও জনসমক্ষে তাঁরা ব্যাপারটা কখনো স্বীকার করেননি। কিছুদিন শোনা গিয়েছিল, দুজনের সম্পর্কচ্ছেদ হয়েছে। কিন্তু ভাইরাল হওয়া ছবিটা দিয়ে আবারও আলোচনায় উঠে এল দুজনের সম্পর্ক। যদিও এর খেসারত গুনতে হতে পারে ‘পদ্মাবতী’কে।

 স/মা

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন

Power by

Download Free AZ | Free Wordpress Themes