কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)প্রেস ক্লাবে সভাপতি পদে নির্বাচিতহয়েছেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিনিধি ইকবাল হোসাইন রুদ্রএবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিতহয়েছেন দৈনিক জনকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আসিফ খান।

২১ শে আগস্ট সোমবারবিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুররহমান মিলনায়তনের নিচ তলায়অবস্থিত প্রেস কর্নারে প্রেস ক্লাবেরসদস্যদের প্রতক্ষ্য ভোটে এ নির্বাচনঅনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বপালন করেন ইবি প্রেস ক্লাবেরসাবেক সভাপতি ও বর্তমানবিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক(ভারপ্রাপ্ত)  এ.কে আজাদ লাবলুএবং উপ-কমিশনার হিসেবে দায়িত্বপালন করেন প্রেস ক্লাবের সাবেকসভাপতি ও আল ফিকহ & লিগ্যালস্টাডিজ বিভাগের অ্যাসিস্ট্যান্টপ্রফেসর আলতাফ হোসেন ও পরীক্ষানিয়ন্ত্রক অফিসের কর্মকর্তা কাননআজিজ।

কমিটির অন্য সদস্যরা হল-  সহ-সভাপতি হিসেবে জুয়েল হোসেন তনু,যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদাউসুর রহমান সোহাগ, দপ্তর সম্পাদক শাহাদাত তিমির, অর্থ সম্পাদক সরকার মাসুম, প্রচার সম্পাদক এ আর রাশেদ, সাহিত্য সম্পাদক তারিকুল ইসলাম, ক্রিড়া বিষয়ক সম্পাদক রুমি নোমান এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে সাইফুল ইসলাম রাজ ও আবু হুরাইরা।

সকাল ১১ টা থেকে ভোটগ্রহণ শুরুহয়। চলে এক ঘন্টা। পরে ভোট গণনাশেষে দুপুর ২টার দিকেবিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসরড.এম শাহিনুর রহমান নির্বাচনেরফলাফল ঘোষণা করেন।

এছাড়া নির্বাচনে পর্যবেক্ষক হিসেবেউপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান,ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা।

এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আনোয়ার হোসেন, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. আনোয়ারুল হক,বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন,সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমসহ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ।

 স/মা

print
Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন