রাজিব তালুকদার:

ঝালকাঠির কাঁঠালিয়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যকে কুপিয়েছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শনিবার (১৯ আগস্ট) বিকেল ৫টার দিকে অভিযানকালে হামলার শিকার হয় র‌্যাব সদস্যরা।তবে ঘটনাটি প্রকাশ পায় রাত সাড়ে ৯টার দিকে। যদিও আহত র‌্যাব সদস্যের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। সেই সঙ্গে ঘটনা বিষয়ে কোনো কিছু বলছে না কাঠালিয়া থানা পুলিশ।তবে এলাকাবাসী স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন, ইয়াবার বড় চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাঁঠালিয়া এলাকায় অভিযান চালায় র‌্যাব-৮ এর সিভিল টিম। ওই সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের ওপর হামলা চালায়।

একপর্যায়ে তাদের মধ্যে একজনকে কুপিয়ে জখম করে মাদক ব্যবসায়ীরা।পরে স্থানীয়দের সহায়তায় অতিরিক্ত র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে দুই জনকে আটক করে। সেই সঙ্গে আহত ওই র‌্যাব সদস্যকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে নিয়ে আসে।হাসপাতালের একটি সূত্র নিশ্চিত করেছে, বর্তমানে আহত ওই র‌্যাব সদস্য শেবাচিম হাসপাতালের তৃতীয় তলায় সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।আটক মাদক ব্যবসায়ীরা হলেন- কাঁঠালিয়া উপজেলার মইশকান্দি গ্রামের আজিজ মিয়ার ছেলে কুদ্দুস মিয়া (৫০) এবং একই গ্রামের শরিফ বাড়ির দেলোয়ার শরিফের ছেলে তাছিফ (২৬)।র‌্যাব সদস্যদের ওপর মাদক ব্যবসায়ীদের হামলার ঘটনা এলাকাবাসীর মুখে মুখে শোনা গেলেও রাত সাড়ে ৯টায় কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন শওকত বলছেন, এরকম ঘটনা তার জানা নেই। তবে সাংবাদিকদের কাছে তিনি শুনেছেন।

পরক্ষণে এটাও বলছেন, শুনেছেন র‌্যাবের সোর্স আহত হয়েছে। তবে র‌্যাব তাদের কিছুই জানায়নি।এদিকে, বরিশাল র‌্যাব পরিচালক (সিও) আনোয়ার উজ জামান জানিয়েছেন, তিনি বিষয়টি সম্পর্কে ওয়াকিবহল নন। তবে শুনেছেন মাদক উদ্ধার অভিযানে গিয়ে তাদের এক সদস্য আহত হয়েছেন।’

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন