দুজনের পরিচয় তাহসানের মাধ্যমে, জন কবির ও মিথিলা। । তবে এখনো তারা খুব ভালো বন্ধু। দুজনই সংগীত অনুরাগী। আবার অভিনয়ে নাম লিখিয়ে সুনামও কুড়িয়েছেন এ জুটি। দুজনকে একসঙ্গে একাধিক নাটকে দেখা গেছে। আবারো একসঙ্গে অভিনয় করলেন জন-মিথিলা।

তবে এবার তাদের সঙ্গে রয়েছেন আরেক জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।  এছাড়া নাটকটিতে অভিনয় করেছেন আরজে সাব্বির। ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় ‘এন্টি ক্লক’ নামের নাটকে একসঙ্গে অভিনয় করেছেন তারা। অপূর্বর সঙ্গে এর আগেও জুটি বেঁধে অভিনয় করেছেন মিথিলা। ব্যক্তিগত জীবনে তাদের মধ্যেও রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। কিন্তু এই নাটকে তারা সত্যিকার অর্থে কেউ কারো বন্ধু নয়। প্রয়োজনে তারা সবাই স্বার্থপর।

নাটকের গল্প প্রসঙ্গে ইমরাউল রাফাত  বলেন, ‘থ্রিলারধর্মী একটি গল্প নিয়ে গড়ে উঠেছে নাটকটির কাহিনি। এতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মিথিলা-অপূর্ব। জন কবিরকে একজন কিডন্যাপারের চরিত্রে দেখা যাবে। কিন্তু স্বার্থের প্রয়োজনে তারা ভুলে যায় নিজেদের সম্পর্ক। এমন কিছু ঘটনা নিয়ে গল্পে বেশ বাঁক দাঁড় করানো হয়েছে। আর এসব বাঁক রহস্যে ঢাকা।’  

ঢাকা এজেন্সি, বাড্ডা, পুরান ঢাকাসহ নগরীর বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল আজহায় কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে নাটকটি।

স/মা

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন