ইবি সংবাদদাতা-
সাংবাদিককে মারধরের ঘটনায় ইসলামী বিশ^বিদ্যালয় দুই শিক্ষার্থীকে সাময়িক বহিস্কার করেছে প্রশাসন। রবিবার বিকেল সাড়ে ৫টায় বিশ^বিদ্যালয় শৃঙ্খলা কমিটির এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ঘটনা তদন্তে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে ভিসি। বহিষ্কৃত দ‘ুজনই ইবি শাখা ছাত্রলীগ কর্মী।
জানা যায়,গত শুক্রবার সন্ধায় ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের মস্টার্সের শিক্ষার্থী মহসীন কবির মিঠু ও মাজিদুল হক রুবেল ইংরেজি দৈনিক ‘দ্য ইন্ডিপেনডেন্ট’ এর ইবি প্রতিনিধি শাহ আলমকে মারধর করে। ঘটনার পর বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষকে লিখিত অভিযোগ দেয়। রবিবার বিকাল সাড়ে ৫টায় ভিসি অফিসে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় মহসীন কবির মিঠু ও মাজিদুল হক রুবেলকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিস্কার করা হয়। ঘটনার দিন রাতেই শাখা ছাত্রলীগ থেকে মিঠুকে বহিস্কার করা হয়।
এদিকে ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি করে দিয়েছেন ভিসি প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী। কমিটিতে ইংরেজি বিভাগের প্রফেসর ড. মিজানুর রহমানকে আহ্বায়ক ও ইতিহাস বিভাগের সভাপতি প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন ও পরিবহন প্রশাসক প্রফেসর ড. আনোয়ার হোসেনকে সদস্য করা হয়েছে বলে রেজিস্ট্রার অফিস সুত্রে জানা গেছে। কমিটিকে যথাশিঘ্র তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

স/এষ্

print

Facebook Comments

এই নিউজ পোর্টালের কোনো লেখা কিংবা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

আরও পড়ুন