ঢাকাশুক্রবার , ২৩ জুলাই ২০২১
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

ফরিদপুরে অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব

abu naser
জুলাই ২৩, ২০২১ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুরে অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব

আবু নাসের হুসাইন, নিজস্ব প্রতিনিধি:
ফরিদপুরে অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-৮। আজ শুক্রবার (২৩ জুলাই) সকালে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীণ লক্ষীপুর গ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে  কোতয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য এজাহার দায়ের করা হয়েছে। এসময় আসামীদের জিজ্ঞাসাবাদের সুত্রধরে অপহরণকারী ৩জন ভিকটিমকে উদ্ধার করে র‌্যাব।

ফরিদপুর র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ফরিদপুর ক্যাম্পে অনেক ভুক্তভোগী বিভিন্ন সময় বিভিন্ন অপরাধের অভিযোগ দায়ের করে থাকেন। এর ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার আবু বক্কার শেখ  (মোবা-০১৭৬৬৯৭৫৩৮৮), পিতা-মৃত আঃ ছালেক মাতুব্বর, এবং সঙ্গীয় মোঃ শফিজ উদ্দিন শেখ, পিতা-মৃত আঃ বারিক শেখ, উভয় সাং-মহিশালা, থানা-বোয়ালমারী, জেলা-ফরিদপুরদ্বয় অত্র ক্যাম্পে হাজির হয়ে এই মর্মে অভিযোগ করেন যে, আমার ছেলে মোঃ শিমুল শেখ(২১) এবং তার বন্ধু মোঃ মিলন শেখ(২০), পিতা- মোঃ শফিজউদ্দিন শেখ সাং-মহিশালা, থানা-বোয়ালমারী, জেলা-ফরিদপুর গত ইং ২১/০৭/২০২১ তারিখ অনুমান সাড়ে নয়টার দিকে চা  খাওয়ার  জন্য বাড়ী থেকে বাহির হয়ে মহিশালা বাসস্ট্যান্ডে যায়, কিন্তু তাহারা আর বাড়ীতে ফেরত আসে নাই। আমরা অনেক খোজাখুজির পর তাদের কোন সন্ধান পাই নাই। পরবর্তীতে বৃহস্পতিবার সকাল ৬টার দিকে আমার ছেলের বন্ধু মিলনের ব্যবহৃত মোবাইল দ্বারা অজ্ঞাতনামা একজন ব্যক্তি ফোন করে ৫০,০০০/- টাকা দাবি করে এবং মেরে ফেলার হুমকি দেয়। উক্ত ঘটনা অবহিত হওয়ার পর অত্র র‌্যাব ক্যাম্প ছায়া তদন্ত শুরু করেন। ছায়া তদন্তের মাধ্যমে র‌্যাব ক্যাম্প উক্ত ঘটনার সত্যতা পায় এবং আসামী গ্রেফতার ও ভিকটিম উদ্ধারে তৎপর হয়।

র‌্যাব-৮ আরো জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অত্র ক্যাম্প জানতে পারে যে উক্ত ঘটনার সাথে জড়িত ব্যক্তিরা ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন লক্ষীপুর গ্রামে অবস্থান করছে। আসামীদের সঠিক ঠিকানা পর্যালোচনার মাধ্যমে  অত্র ক্যাম্প আজ শুক্রবার সকালে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীণ লক্ষীপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রাজীব শেখ(২৮), পিতা-মোঃ সুলতান শেখ, মোঃ সাগর খান(২২), পিতা-মোঃ মন্ডল খান, উভয় সাং-কানাইপুর, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর, মোঃ নাইম মোল্লা(২০), পিতা-মোঃ সোহরাব মোল্লা, সাং-লাহুরিয়া, থানা-লোহাগাড়া, জেলা-নড়াইল ও মোঃ সাইফুল ইসলাম(২৭), পিতা-মোঃ আজিজুর রহমান, সাং-আজগরা, থানা-লাকসাম, জেলা-কুমিল্লাদেরকে আটক করে। এ সময় আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয় উক্ত জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তাদের হেফাজতে ভিকটিম মোছাঃ মারুফা খাতুন(১৮), পিতা-মৃত রবিকুল ইসলাম, মোঃ শিমুল শেখ (২১), পিতা-আবু বক্কার শেখ ও মোঃ মিলন শেখ(২০), পিতা-মোঃ শফিজউদ্দিন শেখ আছে। পরবর্তীতে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ আবদুর রহমান, পিএসসি এর নেতৃত্বে ফরিদপুর ফাইবার জুট মিল এর কর্মচারীদের বাসস্থান হতে ভিকটিম তিনজনকে উদ্ধার করেন।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে  ফরিদপুর জেলার কোতয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য এজাহার দায়ের করা হয়েছে।