ঢাকারবিবার , ১১ এপ্রিল ২০২১
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

বদলগাছীতে দাদন ব্যবসায়ীর খপ্পরে পড়ে বিপাকে সোহেল

admin
এপ্রিল ১১, ২০২১ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বদলগাছীতে দাদন ব্যবসায়ীর খপ্পরে পড়ে বিপাকে সোহেল

বদলগাছী(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে অভাবে পড়ে দাদন ব্যবসায়ীর কাছে একটি ব্যাংকের চেকদিয়ে ২০ হাজার টাকা নিয়ে বিপাকে পড়েছে সোহেল নামে এক ব্যক্তি। জানা যায় উপজেলার মথুরাপুর ইউপির থুপশহর গ্রামের কামেজ উদ্দীনের ছেলে সোহেল রানা দুর্গাপুর গ্রামের মৃত গিয়াস উদ্দীনের ছেলে দাদন ব্যবসায়ী হেলাল হোসেন এর কাছ থেকে সোহেল তার নিজ নামে জনতা ব্যাংক গোবরচাপাহাট শাখা যাহার হিসার নং ০১০০১২০১১৬৫৩৮, চেক নং ২০৩২০৯১,চেকটি গছিত রেখে ২০হাজার টাকা গ্রহন করে।

পরে ১৫হাজার টাকা পরিশোধ করে চেক ফেরৎচাইলে বাকি আসল ৫হাজার সহ লভ্যাংশ প্রতিহাজারে মাসিক ২শত টাকা হিসাবে ৩২হাজার টাকার দাবী করে। সোহেল অতিরোক্ত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে গত ১৭/০১/২১ইং তারিখে দাদন ব্যবসায়ী হেলাল হোসেন বাদী হয়ে নওগাঁ আমলী ম্যাজিষ্ট্রেট আদালতে ১৩৮ধারা মোতাবেক ২ লক্ষ ত্রিশ হাজার টাকার দাবী করে মামলা দায়ের করেন।

এব্যপারে সোহেল বলেন হেলালের কাছে আমি ২০হাজার টাকা নিয়েছিলাম ৬মাস আগে প্রতিমাসে হাজারে ২শত টাকা দিয়ে এসেছি পরে পনের হাজার টাকা এক কালিন পরিশোধ করি। সরেজমিনে তদন্ত কালে গোপালপুর গ্রামের নাসির উদ্দীনের স্ত্রী বিউটি বেগম বলেন আমি তার কাছে থেকে টাকা নিয়েছিলাম, অনেক টাকা সুদ সহ ফেরৎ দিয়েছি।

হেলাল আমাদের গ্রামের বুলুর স্ত্রী তারাবানু সুদের টাকা পরিশোধ করতে না পারায় হেলালের ভয়ে বাড়ী ছেড়ে পালিয়ে যায়।

এব্যপারে দাদন ব্যবসায়ী হেলাল বলেন আমি সুদের ব্যবসা করিনা এলাকার লোকজন সমস্যায় পড়লে সহযোগিতা করি মাত্র। গোবরচাপাহাট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মামুনুর রশিদ বলেন, হেলাল দীর্ঘদিন ধরে দাদন ব্যবসা চালিয়ে যাচ্ছে। স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ বলেন হেলাল এক জন সুদ ব্যবসায়ী তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্টত হয়ে পড়েছে।

স/এষ্