ক্ষুদে গানরাজ অংকন এর একক স্টেজ প্রোগ্রাম দর্শক মহলে সাড়া ফেলেছে

ক্ষুদে গানরাজ অংকন এর একক স্টেজ প্রোগ্রাম দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে

নিজস্ব প্রতিবেদক : ২০১৬ সালে চ্যালেন আই এর জনপ্রিয় সঙ্গীত প্রতিযোগিতায় দুই লক্ষাধিক শিশু শিল্পী সাথে অংশগ্রহণ করে ক্ষুদে গানরাজের মুকুট মাথায় নিয়েছে। পড়া লেখার পাশাপাশি বাবা মায়ের একমাত্র সন্তান অংকন নিয়মিত গানের তালিম নিচ্ছেন ওস্তাদ ইয়াকুব আলী খান।

ঐতিহ্যবাসী শিক্ষা প্রতিষ্ঠান টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ থেকে ২০২২ সালে বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষার জন্য পড়া লেখা বেশ মনোযোগ দিয়েছেন। পাশাপাশ সঙ্গীত চর্চা বড় মাপের একজন হওয়ার জন্য প্রতিদিন প্রায় ৩ ঘন্টা সাধনা করে থাকেন।

www.linkhaat.com

বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি, গাজীপুর জেলা শাখার আয়োজনে তিন দিন ব্যপি জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলা ২০২১ এ গত ১২ মার্চ রোজ শুক্রবার সন্ধ্যায় টঙ্গী সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অর্ণব রায় অংকন এর একক সঙ্গীত সন্ধ্যায় হাজার হাজার দর্শক মাতিয়েছে। অংকনের একটি করে গান শেষ হওয়ার সাথে দর্শক আবারো গান শোনার জন্য অনুরোধ করতে থাকে। ওয়ান মোর ওয়ান মোর বলে চিৎকার করতে থাকে।

এ সময় মেলার উদ্বোধক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি দর্শক সারি থেকে গান শুনে অংকনের গানের প্রশংসা করেন। তিনদিন ব্যপি এ মেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি।

মেলার শেষ দিনের প্রধান অতিথি ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম। মেলার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বাইশিমাস, গাজীপুর জেলা শাখার সভাপতি মো: মনির হোসেন নিজামী ও সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ খান রিপন । অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের অর্থ সম্পাদক মজিবুর রহমান রবিন।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997