বেনাপোল থানা পুলিশ কেক কেটে আনন্দ উদযাপন

বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হওয়ায় শার্শা- বেনাপোল থানা পুলিশ কেক কেটে আনন্দ উদযাপন

বেনাপোল প্রতিনিধি: ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ও বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হওয়ায় শার্শা থানা পুলিশ ও বেনাপোল থানা পুলিশ কেক কেটে আনন্দ উদযাপন করেছে।রোববার (০৭ মার্চ) বেলা ৩টায় বেনাপোল থানার ওসি মামুন খানের সভাপতিত্বে শার্শার সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপিকে প্রধান অতিথি করে বেলুন উড়িয়ে ও কেক কেটে আনন্দ উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আনন্দ উদযাপন অনুষ্ঠানে বেনাপোল থানার সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। অপর দিকে শার্শা থানার ওসির সভাপতিত্বে প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপি ২০ পাউন্ড ওজনের কেক কেটে আনন্দ উদযাপন করেন।

www.linkhaat.com

এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, এসি ল্যান্ড ভূমি রাসনা শারমিন মিথি,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার,সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল,সাংগঠনিক সম্পাদক আল আমিন রুবেলসহ স্থানীয় সকল নেতাকর্মীরা।

আনন্দ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষন ছিল বাঙ্গালি জাতির স্বাধীনতা সংগ্রামের অনুপ্রেরণা। তার এই ঐতিহাসিক ভাষনে জাতি অনুপ্রানীত হয়ে স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পড়ে ছিল। সেদিন যদি বঙ্গবন্ধু এই ভাষন না দিতেন তাহলে এই দেশ স্বাধীন হতো না।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997