১লক্ষ পিচ কোরআন বিতরণে অনুষ্ঠানে সাংবাদিক রাসেলকে সম্মাননা স্মারক

১লক্ষ পিচ কোরআন বিতরণে অনুষ্ঠানে সাংবাদিক রাসেলকে সম্মাননা স্মারক উপহার দিলেন দেশসেরা উদ্ভাবক মিজান

বেনাপোল প্রতিনিধি: যশোরের নাভারন হক কমিউনিটি সেন্টারে ১ লক্ষ পিচ পবিত্র আল কোরআন বিতরণের শুভ উদ্বোধন অনুষ্ঠানে চ্যানেল টি ওয়ানের শার্শা উপজেলা প্রতিনিধি মোঃ রাসেল ইসলামকে সম্মাননা স্মারক একটি প্রিন্ট মগ উপহার দেন।

রবিবার(৭ই মার্চ)বেলা ২টার সময় নাভারন হক কমিউনিটি সেন্টারে উপস্থিত প্রধান অতিথি খুলনা বিভাগীয় কোরআন প্রতিযোগীতায় চাম্পিয়ন হাফেজ মোঃ মাহফুজুর ও শত শত মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের সামনে সাংবাদিক রাসেল ইসলাম এর হাতে সম্মাননা স্মারক উপহারটি তুলে দেন দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান।

www.linkhaat.com

সাংবাদিক রাসেল ইসলামকে উপহার তুলে দেওয়ার সময় দেশসেরা উদ্ভাবক মিজান বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। নিজের পরিবারকে সময় না দিয়ে সকল সময় মানুষের কথা তুলে ধরেন সাংবাদিকরা। সমাজের সকল কর্মকান্ডে সবার আগে উপস্থিত থাকেন তারা।

রাসেল সকল সময় সমাজের গুরুত্বপুর্ন সংবাদ তুলে ধরেন। ছোট ভাই রাসেলের জন্য শুভ কামনা রইল সকল সময়। শার্শা উপজেলায় সবার থেকে ছোট সে এজন্য আমি সকল সাংবাদিককে সম্মান করে তাকে এই উপহারটি দিলাম।

উপহার দেওয়ার সময় উপস্থিত ছিলেন, চ্যানেল এস এর বেনাপোল প্রতিনিধি জসিম উদ্দিন,বাংলা টিভির উপজেলা প্রতিনিধি আরিফুল ইসলাম,২৪ ঘন্টা টেলিভিশনের প্রতিনিধি মিলন কবীর,যশোরের সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন,একাত্তর বাংলা টিভির প্রতিনিধি সেলিম রেজা তাজ, সাংবাদিক শহিদুল ইসলাম,সাংবাদিক ইকরামুল,সাংবাদিক আব্দুল্লাহ,দৈনিক সময়ের বাণী পত্রিকার প্রতিনিধি মুক্তার হোসেন, দৈনিক বাংলাদেশ আমার প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

অনুষ্ঠানের শেষে উপস্থিত সকল সংবাদকর্মীর হাতে দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান পবিত্র আল কোরআন তুলে দেন।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997