উত্তরায় ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা

উত্তরায় ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিবেদক : উত্তরায় ১৩ নং সেক্টরে গত (মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারী) পূর্বশত্রুতার জের ধরে এক ট্রাভেল ও  হজ্ব  এজেন্সি ব্যবসায়ীর উপরে সন্ত্রাসী হামলা হয়েছে।

হামলার শিকার ব্যক্তিরা হলেন ৪৯ বছরের মাহাবুবুর রহমান।

www.linkhaat.com

এলাকাবাসী ও আহত ব্যক্তির পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত এগারোটায় গরীবে নেওয়াজ রোড, উত্তরা ১১ নং সেক্টরের ৩০ নং বাসার বাসিন্দা ব্যবসায়ী মাহাবুবুর রহমানকে বাড়ি থেকে ডেকে নিয়ে জোর করে প্রাইভেট কারে উঠিয়ে নিয়ে সাব্বির আহম্মেদ ও তার ৪-৫ জন সন্ত্রাসীবাহিনী অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়।

এতে ঘটনাস্থানেই তিনি চোখে গুরুতর আঘাতের সাথে শরিরের বিভিন্ন স্থানের অভ্যন্তরিত ক্ষতের জন্য রক্তক্ষরণ হয়। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উত্তরার একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ল্যাব এইড হাসপাতাল ও পরে জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউটে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

মাহাবুবুর রহমান জানান, সাব্বির আহম্মেদ উত্তরা ১৩ নং সেক্টর কল্যাণ সমিতির নিরাপত্তা সম্পাদক হিসাবে দায়িত্ব পালনের সাথে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত হয়েছেন। তার সাথে পূর্বশত্রুতার জের ধরে এ হামলা শিকার হয়েছেন তিনি। তিনি আরো জানান, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শরিফুল রহমানের ইন্দোনে সাব্বির এ ঘটনা ঘটায়। এর আগেও সন্ত্রাসী সাব্বির, ডা: মাহিন নামের এক ব্যক্তিকে গুরুতর আহত করে ৫ লক্ষ টাকা জরিমান প্রদান করে। সে ঘটনায় আইনি ভাবে তার কোন বিচার না হওয়াতে পরবর্তীতে ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শরিফুল রহমানের ছায়াতলে আরো ব্যপক ভাবে সন্ত্রাসীকর্মকান্ড অব্যহত রাখেন।

উত্তরা পশ্চিম থানায় সাব্বির আহম্মেদকে বাদি করে  ১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৫০৬/৩৪ ধারায় মামলা দায়ের হয়েছে।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997